২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » ব্রাহ্মণবাড়িয়া আ.লীগের উপদেষ্টা থেকে মৎস্যমন্ত্রীকে অব্যাহতি


ব্রাহ্মণবাড়িয়া আ.লীগের উপদেষ্টা থেকে মৎস্যমন্ত্রীকে অব্যাহতি


Amaderbrahmanbaria.com : - ২৪.০৯.২০১৬

ডেস্ক রির্পোট : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাড. ছায়েদুল হককে অব্যাহতি দেয়া হয়েছে। দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে তার বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।
শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের কার্যকরী নির্বাহী সভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কমিটির উপদেষ্টা পদ থেকে অ্যাড. ছায়েদুল হককে অব্যাহতি দেয়া হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, বিগত নাসিরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সঙ্গে কোনো প্রকার সমন্বয় না করে এককভাবে প্রার্থী দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হক।

মনোনয়ন দেয়াসহ পরবর্তীতে কেন্দ্রীয় আওয়ামী লীগ মনোনীত গুনিয়াউক ও হরিপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে তাদের পরাজিত করানোর চেষ্টা, তাদের কর্মী সমর্থকদের পুলিশ দিয়ে হয়রানি এবং গ্রেফতার করানোর ঘটনায় জেলা আওয়ামী লীগ তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়।

কিন্তু তিনি নোটিশ আমলে না নিয়ে কোনো উত্তর দেননি। এর ফলে জেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত অমান্য করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগে তাকে উপদেষ্টা পদ থেকে অব্যাহতি দেয়ার প্রস্তাব করেন সদস্যরা। পরে সর্বসম্মতিক্রমে এ প্রস্তাব পাশ হয়।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, মঈন উদ্দিন মঈন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকনসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

Jagonews24.com





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close