৩০শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ১৫ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকচাপায় তিন পরিবহন শ্রমিক নিহত
পরবর্তী পিছিয়ে গেল নম্বর ঠিক রেখে অপারেটর পরিবর্তনের প্রক্রিয়া


নাসিরনগরে স্কুল ছাত্রীর অাত্মহত্যা 


Amaderbrahmanbaria.com : - ২৬.০৯.২০১৬

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ডালিয়া আক্তার (১২) নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী বখাটের উও্যক্ত সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
অাত্মহত্যার অাগে ডালিয়া চিরকুট লিখেছেন, স্থানীয় বখাটে হামিদের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করছে।
রোববার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার প্রত্যন্ত ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্রী ভলাকুট গ্রামের ফেলু মিয়ার মেয়ে ও ভলাকুট কে. বি. উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।
ভলাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম বাকি বিল্লাহ জুয়েল জানান, এলাকার বখাটে যুবক হামিদ স্কুলে যাতায়তের সময় প্রায়ই ডালিয়াকে উত্ত্যক্ত করতো। এ নিয়ে এলাকায় একাধিকবার সালিশ হয়েছে। কিছুদিন অাগে ডালিয়ার অভিভাবকরা নিরাপত্তার স্বার্থে তাকে ঢাকায় এক অাত্মীয়ের বাসায় রেখে কয়েকদিন পর বাড়িতে নিয়ে আসেন। এরপরও উত্ত্যক্ত করা বন্ধ হয়নি।
কয়েকদিন অাগে স্কুলে যাওয়ার পথে বখাটে হামিদ ডালিয়াকে কু-প্রস্তাব দেয়। এরপর স্কুলে যাওয়া বন্ধ করে দেয় ডালিয়া।
চেয়ারম্যান জুয়েল বলেন, বখাটে হামিদের দেওয়া কু-প্রস্তাব ও উত্ত্যক্ত সইতে না পেরেই ডালিয়া আত্মহত্যা করেছে। এর আগে সে একটি চিরকুটে হামিদকে অভিযুক্ত করে আত্মহত্যার কারণ উল্লেখ করে গেছে।
এ ব্যাপারে জানতে চাইলে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের আমাদের কে  বলেন, স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে রাতেই স্থানীয় চাতলপাড় পুলিশ ফঁড়ির সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করেছে।
প্রাথমিকভাবে ঘটনাটি প্রেমঘটিত বলে মনে হচ্ছে। এ ব্যাপারে অধিকতর তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close