২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাভো-টেলর জুটির বিশ্ব রেকর্ড


Amaderbrahmanbaria.com : - ২৪.০৯.২০১৬

স্পোর্টস ডেস্ক : ডোয়াইন ব্রাভো যখন জেরোম টেলরের সঙ্গে জুটি বাঁধলেন, ৪৮ রানে ৮ উইকেট হারিয়ে ধুঁকছিল ওয়েস্ট ইন্ডিজ।এই বুঝি টি-টোয়েন্টিতে নিজেদের সর্বনিম্ন রানের লজ্জার ইতিহাসটা নতুন করে লিখল ক্যারিবীয়রা! এমন একটা সংশয় জেঁকে বসেছিল সবার মনে।তবে নবম উইকেটে টেলরের সঙ্গে ব্রাভোর বিশ্ব রেকর্ড জুটি শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজকে লজ্জার হাত থেকে বাঁচিয়েছে।

২০১০ সালে পোর্ট অব স্পেনে জিম্বাবুয়ের বিপক্ষে ৭ উইকেটে করা নিজেদের সর্বনিম্ন ৭৯ রান ছাড়িয়ে কাল দুবাইয়ে পাকিস্তানের সঙ্গে শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ তুলেছিল ১১৫ রান।

সেটির পুরো কৃতিত্ব অবশ্যই টেলরের (২১) সঙ্গে ব্রাভোর (৫৫) ৬৬ রানের রেকর্ড জুটির। টি-টোয়েন্টিতে নবম উইকেট জুটিতে এটিই এখন সর্বোচ্চ রান।

আগের সর্বোচ্চ ছিল পাকিস্তানের সাঈদ আজমল ও সোহেল তানভীরের ৬৩, দুজন ২০১৩ সালে দুবাইয়েই জুটিটি গড়েছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে।

ব্রাভো-টেলর জুটি কাল ওয়েস্ট ইন্ডিজকে সর্বনিম্ন রানের লজ্জার হাত থেকে বাঁচালেও তাদের বড় পরাজয় ঠেকাতে পারেনি। বাঁহাতি স্পিনার ইমাদ ওয়াসিমের পাঁচ উইকেট-কীর্তিতে ওয়েস্ট ইন্ডিজকে ১১৫ রানে গুটিয়ে দিয়ে পাকিস্তান ম্যাচ জিতেছে ৯ উইকেটে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close