২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


লাইভ শোতে সালমা


Amaderbrahmanbaria.com : - ২৩.০৯.২০১৬

বিনোদন প্রতিবেদক : গেলো একবছর কোনো টিভি চ্যানেলের লাইভ শোতে গাইতে দেখা যায়নি ক্লোজআপ ওয়ান তারকা সালমাকে। একবছর বিরতির পর আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ২টা ৩০ মিনিটে মাছরাঙা টিভির ‘ইচ্ছে গানের দুপুর’ অনুষ্ঠানে সরাসারি গান গাইবেন তিনি। অজয় পোদ্দারের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দিঠি আনোয়ার।

সালমা বলেন, ‘প্রতি মাসেই বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি গান গাওয়ার পক্ষে আমি নই। আমার গানের প্রতি ভক্ত-দর্শকের আগ্রহ রয়েছে এটা আমি অনুভব করি। কিন্তু নিয়মিত লাইভ শোতে তাদের গান শোনাতে হবে, বিষয়টি এমন নয়। শ্রোতাদের আমার গান শোনার জন্য কিছুটা হলেও অপেক্ষায় থাকা উচিত। তাছাড়া গান নিয়ে আমার নিয়মিত অন্যান্য ব্যস্ততাতো আছেই।

ফলে আমি বছরে দু’একটি লাইভ শোতে অংশ নিতেই স্বাচ্ছন্দ্যবোধ করি।’ সালমা আরও জানান, শুক্রবার তিনি নিজের বিভিন্ন একক অ্যালবামের গানসহ তার গাওয়া জনপ্রিয় গানগুলোই পরিবেশন করবেন। পাশাপাশি শ্রোতাদের অনুরোধের গানও গাইবেন।

এদিকে গত বুধবার সালমা তার নতুন একক অ্যালবামের কাজ শুরু করেছেন ‘মন মাঝি’ শিরোনামের একটি গান রেকর্ডিংয়ের মধ্যদিয়ে। এটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এছাড়া শিগগিরই তিনি জাহিদ আকবরের লেখা নতুন আরেকটি গান রেকর্ডিং করবেন। সালমা জানান, এবারের অ্যালবামটি তিন কিংবা চারটি গান দিয়েই শেষ করবেন তিনি।

এছাড়াও সম্প্রতি ইউটিউবে প্রকাশিত সালমার ‘পরানের বন্ধু’ গানটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। কবির বকুলের লেখা এবং শওকত আলী ইমনের সুর-সঙ্গীতের এই গানটি এরইমধ্যে দশ লক্ষ ভিউয়ার্স ছাড়িয়ে গেছে।

উল্লেখ্য, ২০১৫ সালে সালমার সর্বশেষ একক অ্যালবাম ‘অনুরাগের ঘরে’ বাজারে এসেছিলো। তিনি প্রথম প্লে-ব্যাক করেন প্রয়াত এমবি মানিক পরিচালিত ‘প্রেম কয়েদী’ চলচ্চিত্রে। সর্বশেষ তিনি পরীমনি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিতে তিনটি গান গেয়েছেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close