২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


‘বিএনপি বিষধর সাপ’


Amaderbrahmanbaria.com : - ২৩.০৯.২০১৬

নিজস্ব প্রতিবেদক :বিএনপিকে ‘বিষধর সাপ’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিতর্কিত কাজ করে বর্তমানে দলটি দেশি-বিদেশি নানা চাপে রয়েছে। এরা যখনই সুযোগ পাবে, তখনই ছোবল দেবে। তাই এদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে।
শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের হলরুমে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ ঢাকা মহানগর আয়োজিত ‘বিদেশে আশ্রয়রত বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের ফিরিয়ে দেয়া এবং চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি অস্থিরতা পছন্দ করে না- গতকাল দলটির এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, এটি কৌতুক ছাড়া আর কিছু নয়। আদালত, দুদক, নির্বাচন কমিশন থেকে শুরু করে সব কিছু নিয়ে অহেতুক অস্থিরতা সৃষ্টি করা বিএনপির কাজ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধুমাত্র বাংলাদেশের নেত্রী নেই, তিনি বিশ্ব নেত্রীর রোল মডেল হিসেবে পরিচিত হয়েছেন। আমাদের নেত্রী দেশটাকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, ইনশাল্লাহ অচিরেই আমরা এশিয়ার উন্নত রাষ্ট্রে পরিণত হবো।

আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মীর মো. আবু হানিফের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close