২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


নিহত জঙ্গি তানবীরের ছেলের স্বীকারোক্তি প্রদান


Amaderbrahmanbaria.com : - ২২.০৯.২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আজিমপুরে পুলিশের অভিযান চলাকালে নিহত জঙ্গি তানবীর কাদেরী ওরফে আব্দুর করিমের ছেলে তাহরিম কাদেরী ওরফে রাসেল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।বৃহস্পতিবার তিন দিনের রিমান্ড শেষে তাহরিম কাদেরী স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাকে আদালতে হাজির করা হয়।

ঢাকা মহানগর হাকিম মুহাম্মদ আহসান হাবীবের আদালতে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ও ট্রান্স ন্যাশনাল ক্রাইম বিভাগের সহকারী পুলিশ সুপার আহসানুল হক। আদালত তাহরিম কাদেরীর জবানবন্দি রেকর্ড করেন।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর ঢাকার শিশু আদালতের বিচারক রুহুল আমিন তাহরিম কাদেরীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার প্রাথমিক বিবরণী থেকে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর লালবাগ থানাধীন ২০৯/৫ লালবাগ রোডের বাসায় আসামিরা ভাড়াটে হিসেবে অবস্থান করছিলেন। পুলিশ ওই বাসায় তল্লাশির সময় জঙ্গিরা পুলিশকে হত্যা করার জন্য গুলি চালায় ও ছুরিকাঘাত করে। সেখানে তানবীর কাদেরী ওরফে জামশেদ ওরফে আবদুল করিম (৪০) নামের একজন মারা যান। ওই বাসা থেকে আটক তিন নারী জঙ্গি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারাও এই মামলার আসামি। এ ঘটনায় লালবাগ থানায় ১১ সেপ্টেম্বর সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করা হয়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close