২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » জঙ্গি তানভীরের কিশোরপুত্রের স্বীকারোক্তি


জঙ্গি তানভীরের কিশোরপুত্রের স্বীকারোক্তি


Amaderbrahmanbaria.com : - ২২.০৯.২০১৬

আদালত প্রতিবেদক : ঢাকার আজিমপুরে পুলিশের অভিযানের সময় নিহত জঙ্গি তানভীর কাদেরীর ১৪ বছর বয়সী ছেলে তাহরীম কাদেরী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম আহসান হাবিব এই জবানবন্দি গ্রহণ করেন।

আদালত সূত্র জানায়, তিন দিনের রিমান্ড শেষে তাহরীমকে আজ ঢাকার কিশোর আদালতে হাজির করে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। এরপর কিশোর আদালত তাহরীমের জবানবন্দি গ্রহণের জন্য ঢাকার মুখ্য মহানগর হাকিমের কাছে জবানবন্দি গ্রহণের জন্য একজন হাকিম দেওয়ার অনুরোধ জানান। এরপর মহানগর হাকিম আহসান হাবিব এই কিশোরের জবানবন্দি গ্রহণ করেন।

আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক মো. রাকিব বলেন, ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়ার পর তাহরীমকে টঙ্গীর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠান আদালত।

১০ সেপ্টেম্বর রাজধানীর আজিমপুরের একটি ছয়তলা আবাসিক ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটে অভিযান চালায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। ওই অভিযানে তাহরীমের বাবা তানভীর কাদেরী নিহত হন আর মা আবেদাতুল ফাতেমা আহতাবস্থায় গ্রেপ্তার হন। তাহরীম ছাড়াও ওই বাসা থেকে আরও দুজন নারীকে আটক ও দুই শিশুকে উদ্ধার করা হয়। এই দুই শিশুকে তাদের নিকটাত্মীয়ের হেফাজতে দেওয়া হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close