২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » কানপুর টেস্ট: দিনের শেষের দিকে ভারতীয় ব্যাটিংয়ে ধস


কানপুর টেস্ট: দিনের শেষের দিকে ভারতীয় ব্যাটিংয়ে ধস


Amaderbrahmanbaria.com : - ২২.০৯.২০১৬

স্পোর্টস ডেস্ক: কানপুরের গ্রিন পার্কে ৫০০তম টেস্টে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় ভারত। অনন্য মাইলফলের ম্যাচটিতে প্রথম দিন শেষে ৯ উইকেটে ২৯১ রান সংগ্রহ করেছে বিরাট কোহলির দল।

ঘরের মাঠে চলমান সিরিজের প্রথম টেস্টে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। দলীয় ৪২ রানের মাথায় ওপেনার লোকেশ রাহুলের উইকেট হারায় ভারত। ব্যক্তিগত ৩২ রান করে মিচেল স্যান্টনারের বলে উইকেটের পেছনে বিজে ওয়াটলিংয়ের হাতে ক্যাচ দেন রাহুল।

দ্বিতীয় উইকেটে ১১২ রানের জুটি গড়ে ভারতকে ম্যাচে ফেরান মুরালি বিজয় ও চেতশ্বর পুজারা। দুজনই তুলে নিয়েছেন ফিফটি। এই জুটিও ভাঙেন স্যান্টনার। ভারতের স্কোরশিটে ১৫৪ রান যোগ হতেই পুজারাকে সাজঘরে ফেরান কিউই এই বোলার। ভারতের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৬২ রান করেন পুজারা।

টিম ইন্ডিয়ার পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেন ইশ সোধির শিকার হওয়া মুরালি বিজয়। অধিনায়ক কোহলি পারেননি নামের প্রতি সুবিচার করতে। ব্যক্তিগত ৯ রানের মাথায় ওয়েগনারের শিকার হন তিনি। এরপর অাজিঙ্কা রাহানের ১৮, রোহিত শর্মার ৩৫ ও রবিচন্দ্রন অশ্বিনের ৪০ রানে ভর করে তিনশোর কাছাকাছি রান তুলতে সক্ষম হয় ভারত।

নিউজিল্যান্ডের পক্ষে তিনটি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট ও মিচেল স্যান্টনার। আর একটি করে উইকেট পকেটে পুরেছেন ওয়েগনার, ক্রেইগ ও সোধি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close