বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

১২ হাজার পতিতা তৈরি

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৪, ২০১৬

---

rio-olympicamnarস্পোর্টস ডেস্ক : ‘এবারের অলিম্পিকে সেক্সের মাধ্যমে আমি স্বর্ণ জিততে চাই।’ কথাগুলো শুনলে যে কেউ আতঁকে উঠতে পারেন। কিন্তু অলিম্পিক শুরুর পর থেকে পতিতাদের দাপট এভাবে বেড়ে যাচ্ছে। দক্ষিণ আমেরিকা অঞ্চলের ব্রাজিল দেশটিতে পতিতাবিত্তি বৈধ। এখানে একটা জায়গা রয়েছে যেখানে পতিতারা নিজেদেরকে বিক্রি করে অর্থ উপার্জন করে। ব্রাজিলের অর্থনৈতিক অবস্থা মন্দা যাবার সাথে সাথে তাদের অবস্থাও বাজে যাচ্ছিল।

অবশেষে অলিম্পিক দিয়ে তারা ফের নিজেদের জীবন ব্যবস্থা ভালো করার প্রত্যাশা করছেন। জুলিয়ানা তাদের মধ্যে একজন। মাত্র ২৩ বছর বয়সী এই তরুনী এখন মুখিয়ে আছেন এবারের অলিম্পিকে ভালো অর্থ উপার্জন করেছেন। তবে জিকা ভাইরাস সহ অনেক ব্যধি ব্রাজিলে ছড়িয়ে পড়ায় শংকায় রয়েছেন পর্যটকসহ অ্যাথলেটরা। তাই আয়োজকরা অ্যাথলেটদের জন্য বিনা পয়সায় কনডম দেয়ার ব্যবস্থা করেছেন। ১০ হাজার ৫০০ অ্যাথলেটদের জন্য সাড়ে ৪ লাখ কনডম ফ্রি বিতরন করবে আয়োজকরা। অর্থাৎ একজন অ্যাথলেট গড়ে ৪৩টি কনডম ফ্রিতে পাচ্ছেন। কিন্তু পর্যটক যারা ব্রাজিলে আসবেন অলিম্পিক দেখতে।

আয়োজকরা জানিয়েছেন, পর্যটকদের সাবধানে থাকতে হবে। এবং দৈহিক সম্পর্ক করার আগে অবশ্যই কনডম ব্যবহার করতে হবে। আয়োজকরা আশা করছে এবারের অলিম্পিকে ব্রাজিলে প্রায় ৪ লাখ পর্যটক আসবেনব। আর এদের জন্য ১২ হাজার পতিতা নিজেদের বিক্রি করতে প্রস্তুত রয়েছেন।

জুলিয়ানার মত অনেক পতিতা রয়েছেন যাদেরও ভয় জিকা ভাইরাস। কারণ এই রোগ যদি কারো হয়ে থাকে তবে তিনি সুস্থ হতে পারবেন না। সেক্ষেত্রে পতিতাদের মধ্যে ও যদি ছড়িয়ে পড়ে তবে তাদের অর্থ উপার্জনও বন্ধ হয়ে যাবে।