বুধবার, ৭ই মার্চ, ২০১৮ ইং ২৩শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

মোদি ইস্যুতে কংগ্রেসের রোষানলে অমিতাভ

 
আন্তর্জাতিক ডেস্ক : নরেন্দ্র মোদির বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারের সমালোচনা করতে গিয়ে কংগ্রেসের প্রচেষ্টা হিতে বিপরীত হয়েছে। স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছিল যে, নরেন্দ্র মোদির সরকারের ক্ষমতা গ্রহণের দুই বছর পূর্তি অনুষ্ঠান উপস্থাপনা করবেন বলিউড স্টার অভিতাভ বচ্চন। আর অমিতাভ বচ্চনকে কেন ওই অনুষ্ঠানের উপস্থাপক [হোস্ট] হিসেবে মোদি সরকার বেছে নিলো এই ইস্যুতেই বিজেপির সমালোচনা করলো কংগ্রেস। কারণ দলটির ভাষায়, ‘যার বিরুদ্ধে কালো টাকা বানানোর অভিযোগের তদন্ত হচ্ছে বছর পূর্তির অনুষ্ঠানে যদি ওই ব্যক্তিই হোস্ট হন তাহলে তা কী বার্তা দেবে।’ অবশ্য অমিতাভ এনডিএ সরকারের বছর পূর্তির অনুষ্ঠানে উপস্থাপক হওয়ার খবর নাকচ করে দিয়েছেন। তিনি নন, বরং অভিনেতা অার মাধবান ওই অনুষ্ঠানের হোস্ট হচ্ছেন বলেও টাইমস নাউ’কে বলেন বিগ বি।

modi

 

 

আগামী ২৮ মে দিল্লির ইন্ডিয়া গেটে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারের দুই বছর পূর্তি অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। এতে সালমান, শাহরুখ, আমির খানসহ বলিউডের নামীদামী কয়েকজন সেলিব্রেটির উপস্থিত থাকার কথা রয়েছে।কংগ্রেসের মুখপাত্র রনদীপ সূর্য্যওয়ালা বলেন, ‘একটি বিষয় মনে রাখা উচিত। যখন কালো টাকার জন্য কোনো একজন ব্যক্তির বিরুদ্ধে তদন্ত হয় এবং প্রধানমন্ত্রী ওই ব্যক্তির উপস্থাপনায় কোনো অনুষ্ঠানে অংশ নেন তখন তা তদন্তকারী সংস্থাগুলোর প্রতি কী বার্তা দেয়? বিষয়টি মাথায় রাখার প্রয়োজন রয়েছে।’

 

তবে অমিতাভের সঙ্গে কোনো অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অংশ নেয়ার ক্ষেত্রে কংগ্রেসের কোনো আপত্তি নেই বলেও মি. রনদীপ জানান।এদিকে, বিজেপির মুখপাত্র শায়না এনসি কংগ্রেসের ষড়যন্ত্র সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন।

Print Friendly, PDF & Email