বুধবার, ৬ই জুন, ২০১৮ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার তিতাস কমিউটার ট্রেনে হামলা, আহত-৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস কমিউটার ট্রেনে হামলার ঘটনা ঘটেছে। হামলায় ট্রেনে কর্মরত পাঁচজন আহত হন।কয়েকজন যুবকের কাছে টিকিট চাওয়াকে কেন্দ্র করে এ হামলার অভিযোগ উঠেছে। গত বুধবার রাতে ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে দাঁড়ানো অবস্থায় হামলার ঘটনা ঘটলেও বৃহস্পতিবার বিকেল নাগাদ থানায় কোনো মামলা হয়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, আখাউড়া-ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা-আখাউড়া পথে বেসরকারি ব্যবস্থাপনায় চলাচল করে তিতাস কমিউটার ট্রেন। গত বুধবার সন্ধ্যায় বিমানবন্দর রেলওয়ে স্টেশন থেকে ট্রেনের ‘ছ’ বগিতে উঠে ব্রাহ্মণবাড়িয়ার চার যুবক। কর্মরতরা তাদেরকে টিকিট কাটার কথা বললে পুরাতন টিকিট দেখান। এ নিয়ে কর্মরতদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ায় আসার পর ওই চার যুবকসহ তাদের ডেকে আনা অন্যরা ট্রেনটিতে হামলা চালায়। হামলায় আহতদের মধ্যে সুমন ও টিপুকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরও : গোটা ছবিতে একা অভিনয় করে গিনেস বুকে রেকর্ড করেছিলেন সুনীল দত্ত!

তিতাস কমিউটারের ব্রাহ্মণবাড়িয়ার পরিচালক মো. মীর শাহীন জানান, টিকিট চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এ হামলা হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সানাউল্লাহ হামলার ঘটনা সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, হামলার পর যে যার মতো করে চলে যায়। তবে এ ঘটনায় বৃহস্পতিবার বিকেল নাগাদ কোনো অভিযোগ দায়ের হয় নি।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শাহবাগ থেকে ইমরান এইচ সরকারকে তুলে নিয়ে গেছে র‌্যাব

বিনামূল্যে ইন্টারনেট সিকিউরিটি পাবেন যেভাবে

ফলে রাসায়নিক বিতর্ক, ভোক্তা কী করবে?

খালেদা জিয়ার আবেদন নিষ্পত্তিতে ভুল পথে পরিচালিত হয়েছে ম্যাজিস্ট্রেট: হাইকোর্ট

দিনরাত ব্যস্ত ব্রাহ্মণবাড়িয়ায় দর্জি কারিগররা 

ভারতীয়রা জঙ্গি, তোপের মুখে প্রিয়াঙ্কা!