রবিবার, ২৭শে মে, ২০১৮ ইং ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়েতে একসঙ্গে ‘জোড়া গোল’ রোনালদিনহোর

স্পোর্টস ডেস্ক: মোহনীয়, জাদুকরী ফুটবল খেলতেন। তার জাদুতে মন্ত্রমুগ্ধ হয়ে থাকতেন ভক্তরা। তবে রোনালদিনহোর মোহনীয় ক্ষমতা যে এত বেশি কে জানত? বিশ্বকাপ শেষ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান। তার উল্টো দিকে থাকবেন প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজা। হ্যাঁ, একসঙ্গে একই দিনে দু-দুজনকে বিয়ে করছেন রোনালদিনহো!

আরও : অভিযানের তথ্য ফাঁস : সটকে পড়ছে টার্গেট

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম দাবি করেছে, আগামী আগস্টে দুই বাগদত্তাকে বিয়ে করবেন রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ গত ডিসেম্বর থেকেই রোনালদিনহোর বিলাসবহুল বাড়িতে থাকেন। ২০১৬ সাল থেকে বিয়াত্রিজের সঙ্গে সম্পর্ক রোনালদিনহোর। তবে প্রিসিলার সঙ্গে প্রেমের শুরু আরও কয়েক বছর আগে। একজনকে পেতে হলে আরেকজনকে ছাড়তে হবে, কে বলেছে! সুয়োরানি-দুয়োরানিকে নিয়েই রাজার সংসার!
দুই বান্ধবীকে সন্তুষ্ট রাখতে সাম্যবাদনীতি মেনে চলেন রোনালদিনহো। দুজনকেই দেড় হাজার পাউন্ড হাতখরচা দেওয়া হয়। দুজনকে সব সময় একই উপহার দেন। এই জানুয়ারিতে দুজনকে একই সঙ্গে বিয়ের আংটি পরিয়েছেন। অন্তত ব্রাজিলিয়ান কলামিস্ট লিও ডিয়াজ এমনটাই বলছেন।

ব্রাজিলের ও দিয়া পত্রিকার ওই কলামিস্টের দাবি, আগস্টে রিওর সান্তা মনিকা কন্ডোনিয়ামের ভেতরে একান্ত এক অনুষ্ঠানে দুই বান্ধবীকে বিয়ে করবেন রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ বড় হয়েছেন বেলো হরিজন্তে। অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলার সময় এ দুজনের সঙ্গে রোনালদিনহোর পরিচয় হয়েছে বলে মনে করা হয়। সে পরিচয় এখন বিয়েতে গড়াচ্ছে।
প্রথমআলো

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বিশ্বকাপে বাংলাদেশের তৈরি জার্সি থাকবে বিভিন্ন দেশের খেলোয়াড়দের গায়ে

ওমানে সাইক্লোন মেকুনুর আঘাতে নিহত বেড়ে ১০, মোড় নিয়েছে সৌদির দিকে

আজ সাকিবের সামনে তৃতীয় আইপিএল শিরোপার হাতছানি

ইতিহাস গড়েই চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

ফুটবল না, কুস্তি করতে নেমেছিল রোনালদোরা

রশিদ খানকে নিয়ে ভারতের টানাটানি