বুধবার, ৩০শে মে, ২০১৮ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

তৈমুর সম্পর্কে অদ্ভুত তথ্য দিলেন কারিনা

বিনোদন ডেস্ক : সাইফ আলি খান ও কারিনা কাপুর পুত্র তৈমুরের জন্মের আগে থেকেই আলোচনায় ছিল। জন্মের পর নেট দুনিয়ার এই স্টার কিডের ছবিও ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়ায় পছন্দের তালিকার তৈরি করলে দেখা যাবে প্রথম সারিতে রয়েছে তৈমুর আলি খান। এবার ছেলেকে নিয়ে অন্যরকম তথ্য দিলেন কারিনা!

আরও : জামদানি মেলা প্রদর্শনী উদ্বোধন

কারিনা-সাইফ যখনই সাংবাদিকদের মুখোমুখি হন না কেন তৈমুরকে নিয়ে প্রশ্ন থাকবেই। এতে নবাব দম্পতিও অভ্যস্ত। আর কয়েক দিনের মধ্যেই মুক্তি পাবে কারিনার নতুন ছবি ‘ভির দি ওয়েডিং’। মা হওয়ার পর এটাই কারিনার কামব্যাক সিনেমা। ফলে কারিনা ভক্তদের ছবিটি নিয়ে উৎসাহের কমতি নেই।

এবার প্রোমোশনেই একটি এফএম রেডিওতে গিয়েছিলেন কারিনা। এসময় তার কাছে জানতে চাওয়া হয়, তৈমুরকে কার মতো দেখতে? জবাবে কারিনা বলেন, ‘আমার কাছে মনে হয় তৈমুর ওর বাবার মতো দেখতে। আর চোখগুলো জাপানি সামুরাইদের মতো।’

ইতিহাসে জাপানের প্রাক-শিল্পাঞ্চল যুগের সামরিক বাহিনীর সদস্য বা জাপানি যোদ্ধাদের সামুরাই বলা হতো। সামুরাই শব্দের অর্থ কাউকে সেবা করা। কারিনার এই মন্তব্য শুনে, শ্রোতাদের একটা বড় অংশের প্রশ্ন, ছেলেকে যেভাবে বড় করতে চান নায়িকার সেই ভাবনাই কী তার বক্তব্যে প্রকাশ পেয়েছে?

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘বউ সেজে’ ইমনের জন্মদিনে পূর্ণিমা

স্বামীর জন্য কী রাঁধলেন ঐশ্বরিয়া?

শ্রীলেখার মৃত্যু গুজব

বিয়ের পিঁড়িতে শবনম ফারিয়া!

রাজের পাশে শুভশ্রীকে মানতেই পারছেন না মিমি!

রণবীরের গোপন তথ্য ফাঁস করলেন কারিনা!