মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আগামী সপ্তাহে সাংবাদিকদের মহার্ঘ ভাতার গেজেট: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন- ‘মহার্ঘ ভাতা নিয়ে একটা ভুল বোঝাবুঝি ছিল। এর সমাধান হয়েছে। আগামী সপ্তাহে মহার্ঘ ভাতার গেজেট প্রকাশ করা হবে।’

শনিবার সন্ধ্যায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এখন জঙ্গিবাদ আর মাদকের বিরুদ্ধে যুদ্ধ চলছে। তারপরও রাজাকার জঙ্গিরা নানাভাবে ফন্দিফিকির করছে।

আরও : মালিতে জঙ্গি হামলায় নিহত ২০

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, সাংবাদিকদের একটা জিনিস মনে রাখতে হবে, নিরপেক্ষতার খাতিরে আপনি রাজাকার ও মুক্তিযোদ্ধাদের মাঝখান দিয়ে হাঁটবেন না।

এসময় প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেন, সাংবাদিক সমাজের দীর্ঘদিনের দাবি মহার্ঘ ভাতার ঘোষণা আসছে ঈদের আগেই। এবারের ঈদে সাংবাদিকদের ঈদ বোনাস হিসেবে এই মহার্ঘ ভাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করবেন।

ডিআরইউ’র সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম হাসিবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সেলিমা খাতুন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বিএফইউজের একাংশের সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও অপরাংশের সভাপতি রুহুল আমিন গাজী, ডিআরইউ’র সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

৪৮ ভাগ আমেরিকান ইরান বিরোধী পদক্ষেপ সমর্থন করে না : ফক্স জরিপ

কাতারে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

৬০০ কোটির টাকার পণ্য বিদেশে, আসেনি এক পয়সাও!

‘শেখ মুজিবের বাংলায় কোন ‘রাজাকার’ ঠাঁই পেতে পারে না’

খালেদার মুক্তি যেন ‘সোনার হরিণ’

দেশ ছাড়ছে মাদক সম্রাটরা, ছিঁচকেরা যাচ্ছে তাবলীগে