শুক্রবার, ১লা জুন, ২০১৮ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

সরাইলের একতা সমাজকল্যাণ সংঘের নতুন কমিটি

সরাইলের ঐতিহ্যবাহী দেওড়া একতা সমাজকল্যাণ সংঘের কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। গত পহেলা মে সাধারণ সভায় আগামী তিন বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে শামীমুল হক ও আশরাফ আহমেদ চৌধুরী সুমন। কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক চৌধুরী, সহ-সভাপতি ৫ জন হলেন কাজী মো. হুমায়ুন কবীর, সারোয়ার আহমেদ চৌধুরী,

আরও : পাকিস্তানে নিষিদ্ধ কারিনা-সোনমের ‘ভিরে ডি ওয়েডিং’

মো. সুজন মিয়া, কামাল হোসেন এবং ফারুক আহমেদ। যুগ্ম সম্পাদক সানোয়ার চৌধুরী। সহ-সাধারণ সম্পাদক চারজন হলেন-মো. মানিক মিয়া, মো. আনোয়ার হোসেন, গোলাম জিলানী তাইফুর ও নূরুল আজম চৌধুরী। সাংগঠনিক সম্পাদক মো. আরাফাত উল্লাহ ঠাকুর, সহ-সাংগঠনিক সম্পাদক তামিম আহমেদ, পরিকল্পনা ও জনকল্যাণ সম্পাদক ইফতেখার আহমেদ চৌধুরী, সহ-পরিকল্পনা ও জনকল্যাণ সম্পাদক পিযুষ কান্তি আচার্য, অর্থ ও দপ্তর সম্পাদক মো. মামুন মিয়া, সহ-অর্থ ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান চৌধুরী শান্ত, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক রিয়াসাদ আজিম জহির, সহ-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. মোজাক্কিরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক নিয়াজ আহমেদ চৌধুরী, সহ-সমাজকল্যাণ সম্পাদক রুবেল মিয়া, প্রচার সম্পাদক মো. শাহনেওয়াজ, সহ-প্রচার সম্পাদক শেখ হানিফ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান শাকিল, সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক কাজী সবুজ, তথ্য ও গবেষণা সম্পাদক আফতাব উদ্দিন তুহিন, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মো. শরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো. মোক্তার হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান শাওন, আপ্যায়ন সম্পাদক মো. রুবেল মিয়া, সহ-আপ্যায়ন সম্পাদক সাফি উদ্দিন তানি, শিক্ষা বিষয়ক সম্পাদক মাঈনুল হোসেন রনি, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. আল আমিন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক তায়েব চৌধুরী, কার্যকরী সদস্যরা হলেন শাহরিয়ার চৌধুরী শাওন, বাদল সরকার, কাওসার আহমেদ খান ও নিয়ামুল হোসেন রিয়াদ।

প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন আলমগীর মিয়া চৌধুরী। ১৭ সদস্যের উপদেষ্টা কমিটির অন্য সদস্যরা হলেন আফছার উদ্দিন আহমেদ, কামরুল হাসান, অ্যাডভোকেট মোকাররম জাহান, শ্যামল মিয়া, সাইফুল ইসলাম মোস্তাক, আওলাদ হোসেন, হাবিবুর রহমান খান হাসনাত, রুহুল আমীন, নজরুল ইসলাম চৌধুরী, আবু জামাল খান, আবদুল কাদের চৌধুরী, নূরুল মাহমুদ চৌধুরী, নেছার আহমেদ চৌধুরী, শাহেদ চৌধুরী, খন্দকার মো. সেলিম ও আরিফুর রহমান চৌধুরী।

Print Friendly, PDF & Email