বৃহস্পতিবার, ১৯শে এপ্রিল, ২০১৮ ইং ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ম্যাগাজিনে অবহেলিত মেলানিয়া

আন্তর্জাতিক ডেস্ক : ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই ফ্যাশন ম্যাগাজিনের সম্পাদকেরা অবহেলা করছেন মেলানিয়া ট্রাম্পকে। সম্প্রতি এমন মন্তব্য করলেন অভিনেতা জেমস উডস। টুইটারে এমন মন্তব্যের পর থেকে ইন্টারনেট দুনিয়ায় শুরু হয়েছে আলোচনার ঝড়। খবর দ্য নিউ ইয়র্ক টাইমস।

টুইটারে অভিনেতা জেমস উডস বলেন, ট্রাম্প যদি ডেমোক্রেট হতেন, মেলানিয়া প্রতিমাসে পৃথিবীর সব অভিজাত নারীদের ম্যাগাজিনগুলোর প্রচ্ছদে জায়গা পেতেন।’

টুইটে মার্কিন ফার্স্ট লেডির একটি ছবি পোস্ট করেন উডস। ওই ছবিতে মেলানিয়াকে একটি নকশা করা চেয়ারের হালকা নীল রঙের পোশাক পরে বসে থাকতে দেখা যায়। ছবিটি এখন পর্যন্ত ৬২ হাজার মানুষ লাইক এবং ২০ হাজার বার রি-টুইট করেছে।

ফার্স্ট লেডি হবার পর মেলানিয়াকে ভ্যানিটি ফেয়ার মেক্সিকো’র প্রচ্ছদে দেখা গেছে। ম্যাগাজিনটির ফেব্রুয়ারি ২০১৭ সংখ্যায় যখন মেলানিয়ার ছবি ছাপা হয়, তখন ট্রাম্প মেক্সিকোর সীমান্তে দেয়াল দেয়ার জন্য মেক্সিকোকেই টাকা দায়ের জন্য চাপ দিচ্ছিলেন।

এছাড়া সাবেক এই মডেলকে নিয়ে সংখ্যা করার কথা যুক্তরাষ্ট্রের কোনো ম্যাগাজিন চিন্তা করেনি।
২০১৬ সালের ডিসেম্বরে ভোগ ম্যাগাজিনের এডিটর ইন চিফ অ্যানা উইন্টর একবার ট্রাম্প টাওয়ারে যান। তখন মেলানিয়াকে দিয়ে ভোগের প্রচ্ছদ করার গুঞ্জন শোনা গেলেও পরে তা হয়ে ওঠেনি।

Print Friendly, PDF & Email