বুধবার, ২৫শে এপ্রিল, ২০১৮ ইং ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

রাধিকার নয়া চ্যালেঞ্জ

বিনোদন ডেস্ক : বলিউডের সিনেমায় অভিনয় করলেও নিজের আসনটি ঠিক পাকাপোক্ত করতে পারেননি রাধিকা আপ্তে। এবার ডাক এসেছে হলিউড থেকে। হলিউডের সিনেমায় অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার কয়েকজন গুপ্তচরের জীবনকে কেন্দ্র করে হলিউডে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র। ছবিটির নাম এখনো ঠিক করা হয়নি। রাধিকাকে এই ছবিতে দেখা যাবে এক গুপ্তচরের ভূমিকায়।

ছবিটিতে আরও অভিনয় করবেন ‘ক্যাসেল’ ক্রাইম সিরিজ-খ্যাত অভিনেত্রী স্টানা কেটিক ও ইকুইটি ছবির তারকা সারাহ মেগান থমাস। ছবিটির জন্য এখন নিজেকে প্রস্তুত করছেন রাধিকা।

নিজের টুইটারে রাধিকা হলিউডের ছবিতে অভিনয়ের খবর জানিয়ে এক পোস্টে লিখেছেন, ‘আগামী প্রকল্প’। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরেও জানা গেছে রাধিকার হলিউড যাত্রার খবর।

বলিউডে রাধিকার শেষ ছবি ছিল প্যাডম্যান। ছবিটিতে তার বিপরীতে ছিলেন অক্ষয় কুমার। এছাড়া নেটফ্লিক্সের একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সাইফ আলী খান ও নওয়াজুদ্দিন সিদ্দিকীর সঙ্গে।

তাছাড়া ব্রিটিশ চলচ্চিত্রকার উইন্টারবটমের চলচ্চিত্র দ্য ওয়েডিং গেস্ট-এর জন্যও প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। সেখানে তার সহশিল্পী হিসেবে আছেন দেব প্যাটেল।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বলিউডের অদ্ভুত সব ঘটনা

সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা

শাকিব নয় জিৎকেই এগিয়ে রাখলেন নুসরাত ফারিয়া

ফের কন্যা সন্তানের বাবা হলেন ‘রক’

অভিনেত্রী হতে চাইলে বিছানায় যেতে হবে : অভিনেত্রী

এবার ৫ দৃষ্টিপ্রতিবন্ধীকে চাকরি দিচ্ছেন অনন্ত জলিল