রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

মোস্তাফিজ মুম্বাইয়ের এক্স ফ্যাক্টর, দাবি জহিরের

স্পোর্টস ডেস্ক : এবারের আইপিএলে এরই মধ্যে মুদ্রার উল্টো পিঠ দেখে ফেলেছেন মোস্তাফিজুর রহমান। শুরুটা দুর্দান্ত হলেও চতুর্থ ম্যাচে ফ্লপ তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মুম্বাইয়ের জয়ের দিন অনেকটা ম্লান ছিলেন এ তারকা। ৪ ওভার হাত ঘুরিয়ে দেন ৫৫ রান, থাকেন উইকেটশূন্য।

এতে পরবর্তী ম্যাচগুলোতে একাদশে মোস্তাফিজের জায়গা পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছেন অনেকে। বলছেন, এমন প্রতিযোগিতার ম্যাচে এ রকম হতশ্রী পারফরম্যান্সের কারণে তার সুযোগ পাওয়া কঠিন হয়ে গেল।

তবে পাশে দাঁড়িয়েছেন কিংবদন্তিতুল্য পেসার জহির খান। মোস্তাফিজের এমন হতশ্রী পারফরম্যান্সের পরও হতাশ নন তিনি। এবারের আইপিএলে ম্যাচ বিশ্লেষকের ভূমিকা পালন করছেন ভারতীয় সাবেক এ পেসার। ক্রিকবাজের সঙ্গে আলাপকালে তিনি বলেন, যে কোনো দলের জন্য হুমকি হয়ে উঠতে পারেন মোস্তাফিজ।

দ্য ফিজকে এক্স ফ্যাক্টর বলে দাবি করে এ বাঁহাতি পেসার বলেন, যে কোনো প্রতিপক্ষের জন্য হুমকি হয়ে উঠতে পারে সে। তার ভাণ্ডারে প্রতিপক্ষকে চমকে দেয়ার মতো সব অস্ত্র মজুদ আছে। সে উইকেট শিকারি বোলার। অবশ্য রান কিছুটা বেশি দিচ্ছে, তবু মুম্বাইয়ের এক্স ফ্যাক্টর ও।

আইপিএলে নিজের তৃতীয় আসরে মোস্তাফিজের অভিযাত্রাটা হয়েছে দুর্দান্ত। প্রথম তিন ম্যাচে মুম্বাই হারলেও ব্যক্তিগত পারফরম্যান্সে স্বমহিমায় উজ্জ্বল ছিলেন তিনি। এখন পর্যন্ত শিকার করেছেন ৫ উইকেট।

Print Friendly, PDF & Email