রবিবার, ২২শে এপ্রিল, ২০১৮ ইং ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

রক্তের সম্পর্কের চেয়ে বড় হয়ে গেছে ব্রাহ্মণবাড়িয়াবাসীর মানুষ পুলিশ সুপার মো: মিজানুর রহমান 

বিশেষ প্রতিনিধি, আখাউড়া : ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দেয় আখাউড়া থানা পুলিশ প্রশাসন।গতকাল বুুধবার থানা পুলিশ সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করলেও মানুষের ভালোবাসায় অনুষ্ঠানটি গণসংর্বধনায় পরিণত হয়। পুলিশ প্রশাসন থেকে শুরু করে রাজনীতিবিদ, শিক্ষক সমাজ, গণমাধ্যম কর্মীসহ সর্বস্তরের মানুষ অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তার হাতে পুলিশসহ রাজনৈতিক, শিক্ষক ও নাগরিক সমাজের নেতৃবৃন্দরা সম্মান সূচক ক্রেষ্ট তুলে দেয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার। সাংবাদিক মনির হোসেনের সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া সদর সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেডকোর্য়াটার) মো: আবু সাইদ, কসবা-আখাউড়ার সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুল করিম,আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, জেলা পরিষদের সদস্য আবুল কাশেম ভূইয়া, পল্লী বিদ্যুৎ সমিতির ডিপুটি জেনারেল ম্যানেজার আহমদ শাহ আল জাবের, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক বাছির, প্রেসক্লাব সভাপতি মানিক মিয়া, ব্যবসায়ী নেতা আব্দুল মান্নান প্রমুখ। পুলিশ সুপার মিজানুর রহমান তার বক্তৃতায় বলেন, এখানকার মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে তা কখনো ভুলতে পারব না। চাকুরী জীবনে আমার সবচেয়ে বেশি প্রাপ্তি ব্রাহ্মণবাড়িয়া জেলাতেই।
ব্রাহ্মণবাড়িয়ার সাথে যে সম্পর্ক আমার তৈরী হয়েছে তা রক্তের সম্পর্কের চেয়ে বড় হয়ে গেছে। এই সম্পর্ক কখনো ছিন্ন হবার নয়।পুলিশ সুপার মিজানুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় যোগদানের পর আইনশৃংঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি জেলা পুলিশকে মানবিক কর্মকান্ডে সম্পৃক্ত করেন।
Print Friendly, PDF & Email