শুক্রবার, ১লা জুন, ২০১৮ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারমানসহ চারজনের বিরুদ্ধে পরোয়ানা

news-image

আরও : পাকিস্তানে নিষিদ্ধ কারিনা-সোনমের ‘ভিরে ডি ওয়েডিং’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নামে আপত্তিকর স্লোগান দিয়ে সম্মেলন পণ্ড করে দেওয়ার মামলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুরসহ চারজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

গতকাল রোববার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিন এ আদেশ দেন। অন্য আসামিরা হলেন সেলিম মোল্লা, জামাল নাগর ও অলিউর রহমান।
সোমবার আদালতের ভারপ্রাপ্ত সরকারি কৌঁসুলি (পিপি) এস এম ইউসুফ জানান, অভিযোগের ভিওিতে বিজ্ঞ আদালত তাদের সমন দিয়েছিল। কিন্তু নির্দিষ্ট দিনে আদালতে হাজির না হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।
মামলার এজাহারে উল্লেখ রয়েছে, গত ৫ নভেম্বর সুহিলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন চলার সময় আসামিরা অস্ত্র-শস্ত্র নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে অশালীন স্লোগান দিয়ে সম্মেলনের মঞ্চে চড়াও হন। এ সময় মঞ্চে টানানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ব্যানার ও টেবিলে প্রদর্শিত ফুলের তৈরি নৌকার প্রতিকৃতি ছিনিয়ে নিয়ে ছুড়ে ফেলে দেন।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, আদালতের নির্দেশ হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
Print Friendly, PDF & Email