সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেসক্লাবের ৬ষষ্ঠ তলা নির্মাণ কাজের উদ্ধোধন 

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনরে  মন্দির ও ঘর-বাড়িতে হামলা ভাঙচুরের ঘটনায় একটি গণমাধ্যমে টাকার বিনিময়ে নিজের নাম জড়ানো হয়েছে বলে দাবি করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
আজ রোববার দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এ দাবি করেন তিনি। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভবনের ৬ষ্ঠ তলার নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নাসিরনগর হামলার ঘটনায় সাংসদ মোকতাদির চৌধুরী জড়িত বলে একটি জাতীয় ইংরেজি দৈনিকসহ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনায় ব্যাপক সমালোচিত হন মোকতাদির চৌধুরী। এ নিয়ে দলীয় একটি সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মোকতাদির চৌধুরীর প্রতি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
সাংসদ মোকতাদির চৌধুরী বলেন, আমি কোথাও মুখ দেখাতে পারি না। কারো সঙ্গে দেখা হলে যখন আমাকে বলে আপনিই নাসিরনগর হামলার নায়ক! তখন আমার বুকটা পুড়ে যায়।
ওই পত্রিকার দুই সাংবাদিক টাকা খেয়ে আমার নাম জড়িয়ে মিথ্যা লিখেছে। হামলার সময় আমি বিদেশে ছিলাম। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমি ওই হামলার ঘটনায় আমি কোনোভাবেই জড়িত নই।
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিষেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফজিলাতুন-নেছা বাপ্পী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আর মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।
উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর ফেসবুকে ইসলাম ধর্ম অবমাননার ছবি পোস্টের ঘটনাকে কেন্দ্র করে নাসিরনগর উপজেলা সদরে হিন্দুদের বেশ কয়েকটি মন্দির ও ঘর-বাড়িতো হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ হামলার পেছনে সাংসদ মোকাতির চৌধুরীর সংশ্লিষ্টতা নিয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

নাসিরনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তদের আগুন

নাসিরনগরে মাদক বিরোধী র‌্যালি

নাসিরনগরে সোয়ানের উদ্যোগে গরীব ও দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রীসহ বস্ত্র বিতরন

ব্রাহ্মণশাসনে বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল

আশুগঞ্জের দক্ষিণ তারুয়ায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্মানে ইফতার মাহফিল

নাসিরনগরে গরীব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরন