g ম‌হিলা আ.লীগের পূর্ণাঙ্গ ক‌মি‌টি গঠিত ‌ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং ৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ম‌হিলা আ.লীগের পূর্ণাঙ্গ ক‌মি‌টি গঠিত ‌

AmaderBrahmanbaria.COM
জুলাই ২২, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : ক্ষমতাসীন আওয়ামী লী‌গের সহ‌যোগী সংগঠন ম‌হিলা আওয়ামী লী‌গের ১৫১ সদস্য বি‌শিষ্ট পূর্ণাঙ্গ ক‌মি‌টি গ‌ঠিত হয়ে‌ছে। জাতীয় সম্মেলনের প্রায় সাড়ে চার মাস পরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে দল‌টি।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানম‌ণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংগঠনের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক এ কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটিতে ২১ জন সহ-সভাপতি, ৮ জন যুগ্ম সম্পাদক এবং ৮ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

ঘোষিত কমিটি প্রসঙ্গে সভাপ‌তি সাফিয়া খাতুন বলেন, দীর্ঘদিন পরে হলেও খুবই সুন্দর কমিটি হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, কর্মঠ ও দলের জন্য নিবেদিতদের কমিটিতে রাখা হয়েছে।

তিনি বলেন, নতুন কমিটির নেতাদের নিয়ে আমি সারা দেশে কর্মিসভা করবো। নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনা সরকার নারীদের উন্নয়নে যে ব্যাপক কাজ করছেন তা তুলে ধরে নারী ভোটারদের উদ্বুদ্ধ করবো।

এর আগে প্রায় ১৪ বছর পর চল‌তি বছ‌রের ৪ মার্চ প্রায় ১৪ বছর পর সংগঠন‌টির স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়। স‌ম্মেল‌নে সংগঠনটির নতুন সভাপতি হি‌সে‌বে সাফিয়া খাতুন এবং সাধারণ সম্পাদক হি‌সে‌বে মাহমুদা বেগম ক্রিকের নাম ঘোষণা করা হয়।

একই দিন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটিও ঘোষণা করা হয়। ঢাকা উত্তর মহিলা লীগের সভাপতি হন শাহিদা তারেখ দিপ্তি, সাধারণ সম্পাদক শবনম শীলা এবং দক্ষিণে সভাপতি সাবেরা বেগম ও নার্গিস রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

ঢাকা মহানগর মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রসঙ্গে সাফিয়া খাতুন বলেন, আমরা আগামী দু-একদিনের মধ্যেই নগরের নেত্রীদের নিয়ে বসবো। আশা করছি খুশ শিগগিরই নগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে পারবো।