g মাশরাফি নয়, কুমিল্লার আইকন তামিম | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

মাশরাফি নয়, কুমিল্লার আইকন তামিম

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৮, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : গত দুই মৌসুম তামিম ইকবাল খেলেছিলেন চিটাগাং ভাইকিংসের হয়ে। এবার আর সেই ঘরে নেই। চিটাগাং ছেড়ে তামিম এবার যোগ দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসে। ইতোমধ্যে টাইগার ওপেনারের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা অনেকটাই সেরে ফেলেছে কুমিল্লা।

অপরদিকে কুমিল্লাকে শিরোপা পাইয়ে দেয়া দলনেতা মাশরাফি বিন মুর্তজাকে এবার ছেড়ে দিয়েছে দলটি। বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক এবার যোগ দিয়েছেন রংপুর রাইডার্সে।

শুধু আইকন খেলোয়াড় তামিমকেই নয়, দেশি-বিদেশি বেশ কয়েকজন খেলোয়াড়কে দলভুক্ত করেছে কুমিল্লা। দেশি খেলোয়াড়দের মধ্যে গতবারের ওপেনার ইমরুল কায়েসকে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। সঙ্গে ওপেনার লিটন দাস ও অলরাউন্ডার সাইফউদ্দিনকে দলভুক্ত করেছে কুমিল্লা।

এ প্রসঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ানসের মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, ‘কেবল দেশি নয়, বেশ কয়েকজন বিদেশি খেলোয়াড় আমরা ইতোমধ্যে নিশ্চিত করেছি। কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে ফিরিয়ে আনা হয়েছে। তিনি দল গোছানোর কাজ করছেন।’

এখন পর্যন্ত কুমিল্লা ভিক্টোরিয়ানসের ক্রিকেটারের তালিকা:

দেশি: তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস ও সাইফউদ্দিন।

বিদেশি: শোয়েব মালিক, হাসান আলি, ফাহিম আশরাফ, ফাখর জামান ও ইমরান খান জুনিয়র (পাকিস্তান), মোহাম্মদ নবী, রশিদ খান (আফগানিস্তান), কলিন মুনরো (নিউজিল্যান্ড ) এবং অ্যাঞ্জেলো ম্যাথিউজ (শ্রীলঙ্কা)।