g বিক্রির আগেই টিকিট শেষ লঞ্চের | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৩ই অক্টোবর, ২০১৭ ইং ২৮শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বিক্রির আগেই টিকিট শেষ লঞ্চের

AmaderBrahmanbaria.COM
জুন ১৫, ২০১৭
news-image

---

 

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বৃহস্পতিবার থেকে দক্ষিণাঞ্চলগামী সব লঞ্চের কেবিনের অগ্রিম টিকিট দেওয়ার কথা থাকলেও, টিকিট বিক্রি শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল থেকে সদরঘাটে লঞ্চের কাউন্টারে এসে অনেক যাত্রীকেই কেবিনের টিকিট না পেয়ে ফিরে যেতে দেখা গেছে। তারা অভিযোগ করেন টিকিট পাওয়া যাচ্ছে না।

ঢাকা থেকে ঘোষের হাটগামী লঞ্চ এম ভি শাহরুখের টিকিট নিতে এসে সিদ্দিক নামে এক যাত্রী অভিযোগ করেন, সকাল সাড়ে ৮টা থেকে দাঁড়িয়ে আছেন টিকিটের জন্য। কিন্তু এখন (সোয়া ১১টা) পর্যন্ত কাউন্টার বন্ধ।

তিনি ক্ষোভের সঙ্গে বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী টিকিট বিক্রি না করলে এত হাঁকডাকের প্রয়োজন কি? নির্দিষ্ট দিনের আগেই টিকিট বিক্রি করলে এভাবে যাত্রীদের হয়রানির করার দরকার কি।

এ বিষয়ে অগ্রদূত প্লাস কাউন্টারের এক কাউন্টারম্যান হারুন আর রশিদ জানান, অধিকাংশ রুটের লঞ্চ কেবিনের টিকিটই আগে বুকিং দেওয়া ছিল। তাই আজকে কেবিন বুকিং দিতে আসা যাত্রীদের টিকিট দেওয়া সম্ভব হচ্ছে না।

এ বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ চলাচল (যাত্রী পরিবহন) সংস্থার চেয়ারম্যান মাহবুব উদ্দিন আহমেদের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ জাতীয় আরও খবর