শুক্রবার, ১৬ই জুন, ২০১৭ ইং ২রা আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

‘বাহুবলী’র সাফল্য নিয়ে সালমানের বিতর্কিত মন্তব্য

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : একটি চলচ্চিত্রের সাফল্য ও ব্যর্থতার অংশীদার এর সঙ্গে জড়িত সবাই। কোনো নির্দিষ্ট কারণে ছবি সফল কিংবা ব্যর্থ হয় না। কিন্তু বলিউড তারকা সালমান খানের অবস্থান ভিন্ন। তার বক্তব্য, ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে বেশি ব্যবসাসফল ছবি ‘বাহুবলী’ নাকি হিন্দিভাষী দর্শকদের জন্যই হিট হয়েছে!

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে সালমান বলেন, বলিউড সিনেমার দর্শকদের জন্যই তেলেগু ছবি ‘বাহুবলী’ সফলতা পেয়েছে। কারণ হিন্দি ছবির দর্শকরা খুব সহজেই ভালো ছবি গ্রহণ করতে পারে। সেটা অন্য ভাষার ছবি হলেও। যদিও তারা তিন/চার জনের বেশি দক্ষিণী তারকাকে চিনেও না। কিন্তু দক্ষিণী চলচ্চিত্রের দর্শকরা অনেক বেশি রক্ষণশীল। তারা আমাদের চিনে। কিন্তু আমাদের ছবি সেখানে ভালো ব্যবসা করতে পারে না। কারণ তারা শুধু তাদের চলচ্চিত্র শিল্পের তারকাদের ছবিই দেখে।

সালমান আরও বলেন, দক্ষিণী দর্শকরা তাদের তারকাদের প্রতি অনেক বেশি অনুগত। তাদের কাছে কামাল হাসান মানেই কামাল হাসান। রজনীকান্ত মানে শুধু রজনীকান্তই। অন্য কাউকে তারা এ জায়গা দেবে না। অন্য চলচ্চিত্র শিল্পের ছবিতে যত বড় ডনই থাকুক না কেন, দক্ষিণী চলচ্চিত্র শিল্পের দর্শকরা সেটা দেখবে না।