বুধবার, ৭ই জুন, ২০১৭ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া গাজাঁসহ মহিলা মাদক কারবারি আটক

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১৩, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের ঊশিউড়া জেল খানার সামনের সড়কে সিএনজি গাড়ি তল্লাশি  চালিয়ে ৫ কেজি গাজাঁ উদ্ধার করা হয়েছে। গাড়ীতে যাএী বেশে শরীরের সু-কৌশলে গাজাঁ রাখার দায়ে এক মহিলা কারবারীকে আটক করা হয়েছে। আটকৃত মহিলার নাম জরিনা বেগম (৫৫)স্বামী:মোহম্মদ খোকন মিয়া সাং-ওরাকোণা গৌরিপুর, জেলা -ময়মসিংহ।
ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ইন্সপ্যাক্টর দেওয়ান মোহম্মদ জিল্লুর রহমান জানান, আজ দুপুরে  গোপন সংবাদের ভিওিতে সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের ঊশিউড়া নামক স্হানে সিএনজি গাড়িতে যাএী বেশে মহিলা মাদক কারবারী জড়িনা বেগমকে আটক করি। এই সময় তার কাছ থেকে শরীরে সু-কৌশলে লুকিয়ে রাখা ৫ কেজি গাজাঁ উদ্ধার করি।

পরবর্তীতে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লাইলা নীরা ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাকে সাতমাসের বিনাশ্রম কারাদন্ড ও ১হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাতদিনের সাজা  প্রদান করেন। তিনি আরো জানান, সে দীর্ঘদিন যাবৎত সীমান্তবর্তী এলাকা থেকে মাদক পাচার করে ময়মনসিংহ সহ দেশের বিভিন্ন জায়গায় মাদক পাচার করে আসছে। সাজাপ্রাপ্ত আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর