বৃহস্পতিবার, ১৬ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ

ভালবাসা দিবসে অন্তরঙ্গ ছবি পোস্ট করলেন নেইমার

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ১৫, ২০১৭

স্পোর্টস ডেস্ক : ১৪ ফেব্রুয়ারি প্যারিসে পৌঁছানোর পরই তাকে নিয়ে সমর্থকদের হু়ড়োহুড়ি। লিওনেল মেসির নেতৃত্বে বার্সেলোনা দল বিমানবন্দর থেকে বেরিয়ে গেল। মেসিকে থামিয়ে সেলফি তোলার জন্য হুড়োহুড়ির পর ভক্তরা ধরলেন তাকে। নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়রকে নিয়েও প্যারিসে একইরকমের উন্মাদনা। নেইমার অবশ্য খোশমেজাজে। মঙ্গলবার ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি পোস্ট করেছেন একটি বিশেষ ছবি। প্রেমিকা ব্রুনা মাহকুইজিনির সঙ্গে একটি দোলনায় তার অন্তরঙ্গ ছবি। বার্সেলোনা তারকার মন্তব্য, হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।

এখানেই শেষ নয়। ভালোবাসা দিবসে দেখা গেছে নেইমারের নতুন রূপ! গোঁফ রেখেছেন তিনি। মঙ্গলবার প্যারিস সঁ জঁরম এর বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর যুদ্ধে নামার আগে বার্সেলোনা শিবিরে আকর্ষণ এখন নেইমার। স্পেনের সংবাদমাধ্যম জানিয়েছে, সোমবারের প্র্যাক্টিসের ফাঁকে নেইমারকে নিয়ে হাসি ঠাট্টায় মেতেছিলেন মেসি, সুয়ারেজ, ইনিয়েস্তারা।

এবারের চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের ম্যাচে ব্রাজিলীয় স্ট্রাইকারের এখনও পর্যন্ত গোলসংখ্যা মাত্র চারটি। কিন্তু একইসঙ্গে গ্রুপ পর্বের ম্যাচে তার দেওয়া সাতটি পাস থেকে দল গোল পেয়েছে। ম্যানেজার লুইস এনরিকে বলেছেন, জাভি চলে যাওয়ার পর এবং চোটের জন্য ইনিয়েস্তা এখন অনিয়মিত হয়ে যাওয়ায় মাঝমাঠের দায়িত্ব এখন নেইমার এবং মেসির ওপর। আর মেসির সঙ্গে নেইমারও চমৎকারভাবে দায়িত্বটা পালন করছে। নেইমারকে নিয়ে ফরাসি সমর্থকদের উন্মাদনার কারণও আছে। গত মরসুমে নেইমারকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল প্যারিস সঁ জঁরম। তারা আট কোটি টাকা খরচও করতে চেয়েছিল তার জন্য।