বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০১৭ ইং ১৯শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

সরাইলের ইউএনও’কে প্রধানমন্ত্রীর পুরস্কার

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৩১, ২০১৭

নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাহিদা হাবিবা জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৬ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায় গত ২৯ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে পুরস্কার গ্রহন করেছেন।

উল্লেখ্য ,সরাইল উপজেলা নির্বাহী অফিসার প্রাথমিক শিক্ষার প্রসার ও উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখে গত বছর ব্রাহ্মণবাড়িয়ার জেলার ৮জন ইউএনও’র মধ্যে প্রথম, চট্টগ্রাম বিভাগের ১১জন ইউএনও’র মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করে বিভাগের সেরা ইউএনও নির্বাচিত হয়েছিলেন।পরে জাতীয় পর্যায়ে ৮বিভাগের সেরা ইউএনও দের মধ্যে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছেন। তিনি শ্রেষ্ঠ হয়ে প্রধানমন্ত্রী নিকট থেকে পুরস্কার গ্রহন করায়তাঁকে সরাইল উপজেলা প্রেসক্লাবের পক্ষে সভাপতি মো: শফিকুর রহমান ও সাধারন সম্পাদক আবেদুর আর শাহীন হৃদয় নিংড়ানো অভিনন্দন জ্ঞাপন করেছেন।
এ ব্যাপারে সদ্য পুরষ্কার পাওয়া সরাইলে নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সৈয়দা নাহিদা হাবিবা এর সাথে কথা বললে তিনি আমাদের অর্থনীতিকে বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর এই পুরষ্কার আমার কাজের সততা, দক্ষতা, দায়িত্ব বোধ অনেক বাড়িয়ে দিয়েছে। এই পুরষ্কার আমার একার নয় এটি সরাইল সকল মানুষের, বিশেষ করে আমার চাকরির সহপাঠীরা যারা আমাকে তাদের সর্ব্বোচ্চ মেধা ও পরিশ্রম দিয়ে আমাকে সারাক্ষণ সহযোগিতা করেছেন তাদেরও। আমি আপনাদের সবাই কাছে ও সরাইল বাসির কাছে কৃতজ্ঞ।  আমি যেন সরাইলে থেকে আমার এই দায়িত্ব সততার সাথে পালন করতে পারি সে জন্য আমি সরাইল বাসির দোয়া চাই।