বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২০শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

গার্দিওলার পাশে কে?

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৩০, ২০১৭

স্পোর্টস ডেস্ক : একদিন আগেই এফএ কাপের চতুর্থ রাউন্ডের বাঁধা পেরিয়েছে ম্যানচেস্টার সিটি। তাই ফুরফুরে মেজাজ নিয়েই পেপ গার্দিওলা সরাসরি ছুটে গেলেন প্যারিসে। উদ্দেশ্য ফ্রেঞ্চ লিগ ওয়ানের শক্তিশালী দুই দল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) এবং মোনাকোর লড়াই দেখা। তবে ম্যানচেস্টার সিটির স্প্যানিশ কোচ যে শুধু মোনাকোর শক্তি-সামর্থ্যই পর্যবেক্ষণ করেছেন তা নিশ্চিত। কারণটাও খুব সুস্পষ্ট। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুযায়ী শেষ ষোলোতে এই মোনাকোর বিপক্ষেই যে খেলতে হবে সিটিকে।

তাই রোববার স্থানীয় সময় সন্ধ্যায় অনুষ্ঠিত ম্যাচটি গ্যালারিতে বসেই উপভোগ করেছেন বার্সেলোনার সাবেক এই কোচ। এসময় তার পাশে থেকে খেলা ‍দেখেছেন রাশিয়ান মডেল এবং ২০১৮ ফিফা ফুটবল বিশ্বকাপের অ্যাম্বাসেডর ভিক্টোরিয়া লোপিরেভাও। পেপ গার্দিওলার সঙ্গে একটি ছবি তুলে তা আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন তিনি।

ছবির পেছনের অংশে ছিলেন আরেক ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। সাবেক বার্সেলোনার এই তারকা ফুটবলার ইউরোপের মিশন ‍শুরু করেছিলেন এই পিএসজি দিয়েই। দেড় দশক আগের সেই ভালোবাসার টানে হঠাৎ করেই প্যারিসে যান রোনালদিনহো।

বিশ্বফুটবলের সফল কোচদের একজন পেপ গার্দিওলা। বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ ঘুরে এখন নতুন করে ঠিকানা গড়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগে। শুরুটা দারুণভাবে করলেও মাঝে কিছুটা দুঃসময় এসে গার্দিওলাকে আরও শক্তিশালী করেছে। চ্যাম্পিয়ন্স লিগ, এফএ কাপ কিংবা প্রিমিয়ার লিগ। এখন পর্যন্ত সবকটি টুর্নামেন্টেই শিরোপা জয়ের স্বপ্ন রয়েছে সিটিজেনদের। তবে গার্দিওলার চোখে আলাদা করেই গুরুত্ব পাচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচ।

এ জাতীয় আরও খবর