বুধবার, ৪ঠা জানুয়ারি, ২০১৭ ইং ২১শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

জনগণের নিরাপত্তা দিতে সরকার ব্যর্থ : ফখরুল

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগী বলেছেন, গাইবান্ধার ক্ষমতাসীন দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনা প্রমাণ করে জনগণের নিরাপত্তা দিতে সরকার ব্যর্থ।

তিনি অভিযোগ করেন, সরকারের দুর্বলতার কারণে এম‌পি থেকে শুরু করে সাধারণ মানুষ হত্যা খুন হচ্ছে। কারো জীবনের স্বাভা‌বিক মৃত্যুর গ্যারা‌ন্টি নাই।

আজ সোমবার বেলা এগারোটায় রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এম‌পি লিটন হত্যায় বিএন‌পি-জামায়াত জ‌ড়িত সরকার দলীয় নেতাদের এমন মন্তব্যে মির্জা ফখরুল বলেন, সরকার বরাবরই নিজেদের অপকর্ম অন্যদের উপর চা‌পিয়ে দেয়। এর মাধ্যমে তারা ফায়দা লুটতে চায়।

তিনি বলেন, দলীয় স্বার্থে সরকার আইনশৃংখলা বাহিনীকে ব্যবহার করছে। এ কারণে জনগণ তো বটেই এমপিরাও এখন নিরাপত্তাহীনতায় রয়েছে।

বিএনপি মহসচিব বলেন, সরকারের দুর্বলতার কারণে এম‌পি থেকে শুরু করে সাধারণ মানুষ হত্যা খুন হচ্ছে। কারো জীবনের স্বাভা‌বিক মৃত্যূর গ্যারা‌ন্টি নাই।

ফখরুলের অভিযোগ, সরকার ছাত্রদলের নেতাকর্মীদের ওপর নির্যাতন করছে। তাদের স্বাভাবিক কর্মকাণ্ডও করতে দিচ্ছে না।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ‌সি‌নিয়র যুগ্ম মহাসচিব অ্যাড‌ভো‌কেট রুহুল ক‌বির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সভাপ‌তি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদলের সহ সভাপতি এজমল হোসেন পাইলট, আবু আল আতিক হাসান মিন্টু, নাজমুল হাসান,যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মেহবুব মাছুম শান্ত,দফতর সম্পদক আব্দুস সাত্তার পা‌টোয়ারী প্রমুখ।

এ জাতীয় আরও খবর