৯ই ডিসেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ২৫শে অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » বিনোদন » সালমান শাহ’র মৃত‌্যু তদন্তে পিবিআই, আশাবাদী নীলা চৌধুরী


সালমান শাহ’র মৃত‌্যু তদন্তে পিবিআই, আশাবাদী নীলা চৌধুরী


Amaderbrahmanbaria.com : - ০৭.১২.২০১৬

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ঘটনাটি র‌্যাবকে দিয়ে পুনঃতদন্তের আদেশ আটকে যাওয়ার পর এবার পুলিশের নবগঠিত শাখা পিবিআইকে সে দায়িত্ব দেওয়া হয়েছে। ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানা পুলিশ ব‌্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআইকে) দিয়ে পুনরায় আলোচিত এ মামলাটির তদন্ত করতে নির্দেশ দিয়েছেন।

Loading...

মঙ্গলবার আদালতের এই আদেশ হলেও বুধবার তা জানা যায়। এত দিন পর এই আদেশে কিছুটা আশাবাদী মামলার বাদী সালমানের মা নীলা চৌধুরী এবং তার আইনজীবী মাহফুজ মিয়া।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডে নিজের বাসা থেকে সালমান শাহর (চৌধুরী মো. ইমন) লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি আত্মহত‌্যা হিসেবে দেখে পুলিশ অপমৃত‌্যুর মামলা করলেও তাতে আপত্তি জানায় পরিবার। এরপর তারা হত‌্যা মামলা করেন।

এর আগে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের একজন বিচারক র‌্যাবকে দিয়ে মামলাটির অধিকতর তদন্তের আদেশ দিলে রাষ্ট্রপক্ষ দায়রা জজ আদালতে গেলে তা আটকে যায়। নীলা চৌধুরীর অন‌্যতম আইনজীবী মো. ফারুক বলেন, রিজভী আহমেদ এর আগে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যার কথা বলেছিলেন।

সালমানের মা নীলা চৌধুরী এই তদন্তের দায়িত্বে আশাবাদী। তিনি বলেন, এ আদেশটি অসীম অন্ধকারে আমাদের কাছে একবিন্দু আলো মতো। আমরা এখন কিছুটা আশাবাদী।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close