৯ই ডিসেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ২৫শে অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী বাংলাদেশি দুই জেলেকে অপহরণ করেছে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ !


বাংলাদেশ দল অস্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার


Amaderbrahmanbaria.com : - ০৭.১২.২০১৬

বিপিএল শেষ হয়নি এখনও। তবে নিউ জিল্যান্ড সফরের দামামা বেজে গেছে এর মধ্যেই। অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের জন্য বাংলাদেশ দলের প্রথম ভাগটি দেশ ছাড়ছে বৃহস্পতিবার রাতে।

Loading...

বিপিএলের ফাইনালের দুই প্রতিপক্ষ ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস দলের যে কজন অস্ট্রেলিয়ার ক্যাম্পে জায়গা পেয়েছেন, তারা যাবেন আগামী শনিবার। ফাইনাল না খেললেও ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টেস্ট সহ-অধিনায়ক তামিম ইকবালও যাবেন শনিবার। টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমসহ বাকিরা সিডনির উদ্দেশে রওনা হচ্ছেন বৃহস্পতিবারই।

সিডনিতে প্রস্তুতি ক্যাম্পের সময় দুটি প্রস্ততি ম্যাচও খেলবে বাংলাদেশ। টি-টোয়েন্টি ম্যাচ দুটিতে প্রতিপক্ষ থাকবে বিগ ব্যাশের দল সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্স। সেখান থেকে ১৮ ডিসেম্বর দল যাবে নিউ জিল্যান্ড।

মূল সিরিজ শুরু ২৬ ডিসেম্বর ওয়ানডে দিয়ে। এর আগে ২২ ডিসেম্বর একটি প্রস্তুতি ম্যাচ। প্রস্তুতি ম্যাচের আগে ১৫ জনের চূড়ান্ত দল দেওয়া হবে ওয়ানডের জন্য। দ্বিতীয় ওয়ানডে শেষে টি-টোয়েন্টির দল দেওয়া হবে। আর দ্বিতীয় টি-টোয়েন্টি শেষে টেস্টের দল ঘোষণা করা হবে। টি-টোয়েন্টি শেষ করার পর ওখান থেকে ৫ জন চলে আসবে, থেকে যাবে ১৭ জন।

প্রস্তুতি ক্যাম্পের দল:

তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন, তানভির হায়দার।

স্ট্যান্ড বাই: শাহরিয়ার নাফীস, আব্দুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন, আল আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close