১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 6 » শৃঙ্খলা না মানলে দলে থাকার দরকার নেই : ওবায়দুল কাদের


শৃঙ্খলা না মানলে দলে থাকার দরকার নেই : ওবায়দুল কাদের


Amaderbrahmanbaria.com : - ১৬.১১.২০১৬

যশোর প্রতিনিধি : যশোরে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন,‘আমি এসেছি আগামী দুবছর দল গোছানোর কাজে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। যারা দলের নিয়ম-শৃঙ্খলা মানবেন না, তাদের দলে থাকার কোনও দরকার নেই।’

বুধবার সকালে যশোর সার্কিট হাউজে দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন মন্ত্রী।

সকালে ঢাকা থেকে যশোর বিমানবন্দরে নামেন ওবায়দুল কাদের। এরপর দলের নেতা-কর্মীরা তাকে মোটর শোভাযাত্রাসহ যশোর সার্কিট হাউজে নিয়ে আসেন। সার্কিট হাউজে তাকে স্থানীয় প্রশাসন গার্ড অব অনার দেয়।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আজ  কুষ্টিয়ায় নির্ধারিত দুটি কর্মসূচি রয়েছে। বেলা ১২টায় তিনি কুষ্টিয়ার বাইপাস সড়ক পরিদর্শন করবেন। এরপর বেলা ৩টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠেয় কুষ্টিয়ার বক চত্বরের জনসভায় বক্তৃতা করবেন।

যাত্রা বিরতিতে তিনি যশোর সার্কিট হাউজে বক্তৃতাকালে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, ‘ফুল দিয়ে নেতা-কর্মীদের খুশি করার দরকার নেই। গাছের ফুল, কাগজের ফুল সব শুকিয়ে যাবে। কিন্তু মানুষের ভালবাসার ফুল সারাজীবন থাকবে। সেই মানুষের ভালবাসার ফুল শুকাবে না।’

তিনি দলের নেতা-কর্মীদের প্রশ্ন করেন এসব কথা মনে থাকবে। এ সময় সেখানে উপস্থিত দলের নেতা-কর্মীরা হাত তুলে সমর্থন জানান।

তিনি তার পাশে থাকা দলের জেলা সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে উদ্দেশ্য করে বলেন, কিন্তু দলের সভাপতি-সাধারণ সম্পাদক তো হাত তোলে না!

তিনি সব বিভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মন্ত্রী ওবায়দুল কাদেরকে যশোরে অভ্যর্থনা জানান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য, যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা যুবলীগ সেক্রেটারি পৌর মেয়র জহিরুল ইসলাম রেন্টুসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মহিলা লীগের নেতা-কর্মীরা।

পরে তিনি সড়কপথে কুষ্টিয়ার উদ্দেশে যশোর ত্যাগ করেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close