১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


সৌহার্দপূর্ণ সম্পর্ক বিনষ্টই খালেদার উদ্দেশ্য


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপি ও খালেদা জিয়ার উদ্দেশ্য হচ্ছে ভারত-বাংলাদেশের সৌহার্দপূর্ণ সম্পর্ক বিনষ্ট করা। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।সোমবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।


হাছান মাহমুদ বলেন, বিএনপি ও খালেদার আসল উদ্দেশ্য পরিবেশ রক্ষা নয়, ভারত-বাংলাদেশের সৌহার্দপূর্ণ সম্পর্ক বিনষ্ট করাই উদ্দেশ্য। তাদের উদ্দেশ্য এদেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা।

তেল গ্যাস রক্ষা আন্দোলনকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকার তেল গ্যাস রক্ষা করার জন্য কয়লাভিত্তিক বিদ্যুাত কেন্দ্র প্রকল্প হাতে নিয়েছে।

আওয়ামী লীগের এ নেতা কতিপয় পরিবেশ আন্দোলনকারীদের সমালোচনা করে বলেন, অর্থনীতির শিক্ষকরা যখন পরিবেশ বিশেষজ্ঞ হয় তখনই বিপাকে পড়তে হয়। ভালোভাবে কয়লাভিত্তিক বিদ্যুাত কেন্দ্র সম্পর্কে বুঝে মতামত প্রকাশ করার অনুরোধ জানান তিনি।

রামপাল প্রকল্প সম্পর্কে ভুল তথ্য দানকারীদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, কেউ যদি অসত্য মনগড়া তথ্য দিয়ে সরকারকে বিভ্রান্ত করার চেষ্টা করে, তাদের কঠোর হস্তে দমন করা হবে।

গত ২৪ আগস্ট রামপাল বিদ্যুৎ প্রকল্প নিয়ে খালেদা জিয়ার ১১টি প্রশ্নকে ভুল আখ্যা দিয়ে সেগুলোর লিখিত জবাব দেন তিনি।

সরকার আসল জঙ্গি ধরতে ব্যর্থ হয়েছে খালেদার এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, হ্যাঁ আসল জঙ্গি সরকার ধরতে পারেনি, সেই আসল জঙ্গি হচ্ছে খালেদা জিয়া। তিনি জঙ্গিদের ইন্ধন দিচ্ছেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, শিল্প ও বাণিজ্য সম্পাদক আব্দুস ছাত্তার প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close