রবিবার, ২৪শে জুন, ২০১৮ ইং ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ক্যানসার আক্রান্ত যুবক বিয়ে করলেন একটি পুতুলকে

সংবাদ সমগ্র.কম : অনেকের জীবনেই ছোটবেলায় পরিচিত এক খেলা ছিল পুতুলের বিয়ে দেওয়া। রীতিমতো আয়োজন করে বরপুতুল আর কনেপুতুলের বিয়ে দেওয়ার অভিজ্ঞতা বা এমন বিয়ে খাওয়ার স্মৃতি আমাদের সবার জীবনেই কমবেশি আছে। তবে পুতুলের সঙ্গে মানুষের বিয়ের ব্যাপারটি কি ভাবতে পারেন কোনো অবস্থায়? ইন্ডিয়া ডটকমে এমনই এক বিচিত্র (সে সঙ্গে দুঃখজনক?) বিয়ের খবর জানা গেছে। ক্যানসার আক্রান্ত এক চীনা যুবক বিয়ে করেছেন একটি পুতুলকে!


এই বিয়েকে এখন পর্যন্ত ঘটে যাওয়া তাবত উদ্ভট বিয়ের মধ্যে ‘উদ্ভটতম’ বললে হয়তো ভুল হবে না। যুবকের নাম জানা যায়নি, তবে ‘বিয়ের ছবিগুলো’ অনলাইনে দেদার ছড়িয়ে পড়েছে। এ নিয়ে বিস্তর আলাপ-আলোচনাও হচ্ছে স্বাভাবিকভাবেই।

আরও : দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাও পরকীয়া প্রেমিকের সঙ্গে


বিয়ের পাত্রী হিসেবে পুতুলকে বেছে নেওয়ার পেছনে যুবকের যুক্তি শুনলে অবাক হতে হয় বৈকি। তাঁর কথা, কিছুদিন পরই তিনি মারা যাবেন—এ বিষয়টি নিশ্চিত। একটি ক্রন্দনরত অসহায় বিধবা স্ত্রী রেখে যেতে ঘোর আপত্তি তাঁর। পুতুল তো আর কখনোই অসহায় হবে না বা কাঁদবেও না!


‘পুতুল’ বিয়ে করছেন বলে আয়োজনে কিন্তু কোনোরকম কমতি রাখেননি যুবক। নিজে যেমন বিয়ের ধোপদুরস্ত কোট-প্যান্ট চাপিয়েছেন, তেমনি ‘নববধূকেও’ বিয়ের গাউন, ব্রাইডাল মেকআপ সবকিছুতে সাজানোর পূর্ণাঙ্গ ব্যবস্থা করেছেন। ক্যানসার ধরা পড়ার পরই তিনি ঠিক করে ফেলেন যে কখনোই ‘স্ত্রী’কে কষ্ট আর হতাশার মধ্যে ফেলে রেখে যাবেন না। সে জন্যই এই পুতুল-কাণ্ড!


বিষয়টি নিয়ে অবশ্য অনলাইনে প্রতিক্রিয়া দুই ধরনেরই হয়েছে। অনেকে বিষয়টি দুঃখজনক বলছেন, আবার পুরো বিষয়টিকেই এক ধরনের প্রচারণামূলক ফন্দি হিসেবেও আখ্যা দিয়েছেন অনেকে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

৪৪৪ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী

আজীবন মাসুল গুনতে হবে যে ৮টি ভুল করলে!

বিনামূল্যে ইন্টারনেট সিকিউরিটি পাবেন যেভাবে

১২’শ মণ আম জব্দ, আগামী এক সপ্তাহ আম না কেনার আহ্বান

জেনে নিন গাড়ির নাম্বার প্লেটের বর্ণমালার অর্থ

রেফ্রিজারেটরের দুর্গন্ধ তাড়াবেন যেভাবে