বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জে পুলিশের সামনেই হত্যা মামলার আসামীদের মানববন্ধন

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৭, ২০১৫
news-image

---

আমিরজাদা চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সামনেই চাঞ্চল্যকর রতন হত্যা মামলার এজহারভুক্ত আসামিরা মানববন্ধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার বগইর গ্রামের জনৈক নাজমা বেগমের মৃত্যুকে কেন্দ্র করে উপজেলার দূর্গাপুরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন বাদল মিয়া, জাকির হোসেন, রফিকুল ইসলাম, নজরুল ইসলাম মনু মেম্বার, ইউপি সদস্য কামাল হোসেন প্রমুখ।
এদিকে রতন হত্যা মামলা বাদী ও তার পিতা মো. মালু মিয়া অভিযোগ করে বলেন, রতন হত্যা মামলাটি ধামাচাপা দেওয়ার উদ্দেশ্যেই আসামিরা এই মানববন্ধন করেছে। তিনি বলেন, ডায়াবেটিস জনিত রোগে জনৈক নাজমা বেগমের মৃত্যুকে পুঁজি করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ভুয়া সনদ দিয়ে রতন হত্যা মামলার এজহারভুক্ত আসামিরা পাল্টা একটি হত্যা মামলা দায়ের করেছে।
মালু মিয়া আরো অভিযোগ করেন, আশুগঞ্জ থানা পুলিশকে মোটা অংকের অর্থ দিয়ে রতন হত্যা মামলাটি ভিন্ন খাতে প্রভাবিত করতে আসামিরা পাল্টা মামলাটি রেকর্ড করিয়েছে। এতে করে রতন হত্যা মামলার ন্যায় বিচার পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন তিনি।
পুলিশের সামনেই আসামিদের মানবন্ধনের ব্যাপারে জানতে চাইলে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, মানবন্ধনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই মানববন্ধনকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
উল্লেখ্য, চাঞ্চল্যকর রতন হত্যা মামলা ধামাচাপা দিতে ডায়াবেটিস জনিত রোগে মারা মারা যাওয়া জনৈক নাজমা বেগমের ঢাকা মেডিকেল কলেজ থেকে মৃত্যুর ভুয়া সনদ দিয়ে আসামিদের দায়েরকৃত মামলাটি গত ৪ আগষ্টা রাতে হত্যা মামলা হিসেবে রেকর্ড করে আশুগঞ্জ থানা পুলিশ।