রবিবার, ৭ই এপ্রিল, ২০১৯ ইং ২৪শে চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

শ্রাবন্তীর রান্নাঘরের ছবি ভাইরাল

news-image

বিনোদন প্রতিবেদক : পছন্দের তারকারা ব্যক্তিগত জীবনে ঠিক কেমন, তা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ থাকে না। আর সে কথা মাথায় রেখেই হয়তো মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা ধরনের ছবি পোস্ট করতে দেখা যায় তাদের।

টালিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। ছেলের সঙ্গে কিংবা পরিবারের সঙ্গে মাঝে মধ্যেই বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি রান্নাঘরের ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। যেখানে শ্রাবন্তীকে রুটি বানাতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশন দিয়েছেন ‘বেস্ট টাইম’। আর এ ছবি ইস্ট্রাগ্রামে আপলোডের পরপরই ভাইরাল হয়ে যায়।

তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই শ্রাবন্তীর জীবনে নানান ব্যক্তিগত মুহূর্ত উঠে আসে সামাজিক যোগাযোগমাধ্যমে। তা দোল খেলার ছবিই হোক, কিংবা ছেলেকে নিয়ে বেড়াতে যাওয়ার। তবে শুধু শ্রাবন্তীই নয় অর্পিতা চট্টোপাধ্যায় থেকে শুরু করে এর আগে টালিপাড়ার বহু অভিনেত্রীর হেঁসেলের ছবিই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী-সোহম জুটির ‘গুগলি’ ছবিটি, যা ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে। এ ছাড়া ‘উড়ান’ ছবির শ্যুটিং নিয়েও বেশ ব্যস্ত এই অভিনেত্রী।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় জনপ্রিয় হয়ে উঠছে বৈজ্ঞানিক পদ্ধতিতে মৌ-চাষ

নতুন চূড়ায় মেসি

যারা জয়ী হলেন টেলিভিশন প্রযোজকদের নির্বাচনে

‘ফারিয়ার এই বিজয় সম্পূর্ণভাবে তার যোগ্যতার ফসল’

কালো জিরার ওষুধি গুণ

সারার পাশে সাইফ থাকছেন না!

মেসি-সুয়ারেজের জাদু: শিরোপার জয়ের পথে বার্সেলোন

হার্ট অ্যাটাকের আগে যে সংকেত দেয় হৃদপিণ্ড

মেঝেতে বসে জনগণের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী ট্রুডো

ফেসবুকে ভাইরাল শিক্ষার্থীসহ স্কুল বিক্রির বিজ্ঞাপন!

বন্ধু হারানোর বেদনা আসলে অনেক কঠিন : ফারুক

খোলামেলা পোশাকে হাজির আমিশা