রবিবার, ৭ই এপ্রিল, ২০১৯ ইং ২৪শে চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

মেঝেতে বসে জনগণের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী ট্রুডো

news-image

অনলাইন ডেস্ক : নাগরিকরাই যে রাষ্ট্রের সবচেয়ে সম্মানিত ব্যক্তি তা আবারও প্রমাণ করলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। নিজে মেঝেতে বসে রাষ্ট্রের সাধারণ নাগরিকদের বসতে দিয়েছেন চেয়ারে।

ঘটনাটি কানাডার টরোন্টো শহরের স্কারবোরো নামক স্থানে। আজ শনিবার ট্রুডো অনেকটা গোপনেই সেখানে যান। এবং সেখানেই সাধারণ নাগরিকদের চেয়ারে বসতে দিয়ে নিজে বসেছেন তাদের পায়ের কাছে।

স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, মেয়র জন টরিকে নিয়ে স্কারবোতে যান। তিনি সেখানে কমিউনিটি হাউজিংয়ের উন্নয়নে বড় ধরনের বিনিয়োগের ঘোষণা দেন।

ট্রুডো মনে করেন, তার দেশের একজন সাধারণ নাগরিক প্রধানমন্ত্রীর চেয়েও মর্যাদাবান। তাই তো তিনি নাগরিকদের পায়ের কাছে বসে তাদের খোঁজ খবর নিয়েছেন।

স্কারবোর বাংলাদেশি কমিউনিটির নেতা ও লিবারেল পার্টির আবুল আজাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ট্রুডোর কয়েকটি ছবি প্রকাশ করেছেন। যাতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো হাঁটু গেড়ে মাটিতে বসে সঙ্গে কথা বলছেন নাগরিকদের সঙ্গে। আর নাগরিকরা সোফায় বসে তার সঙ্গে কথা বলছেন।

একজন নাগরিক যে দেশের সবচেয়ে সম্মানিত ব্যক্তি তার প্রমাণ দিতেই কানাডার প্রধানমন্ত্রী এমনটি করেন বলে ফেসবুকে অনেকে মন্তব্য করেছেন।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় জনপ্রিয় হয়ে উঠছে বৈজ্ঞানিক পদ্ধতিতে মৌ-চাষ

নতুন চূড়ায় মেসি

পর্ন-বণিক হয়ে ওঠা নিঃসঙ্গ বালকটির

কালো জিরার ওষুধি গুণ

মেসি-সুয়ারেজের জাদু: শিরোপার জয়ের পথে বার্সেলোন

হার্ট অ্যাটাকের আগে যে সংকেত দেয় হৃদপিণ্ড

শ্রাবন্তীর রান্নাঘরের ছবি ভাইরাল

ফেসবুকে ভাইরাল শিক্ষার্থীসহ স্কুল বিক্রির বিজ্ঞাপন!

অভিনেতা টেলি সামাদের লাশের সামনেই দুই স্ত্রীর ঝগড়া

মুরগির প্রাণ বাঁচানোয় সেই শিশু পুরস্কৃত

নরেন্দ্র মোদির কড়া সমালোচনা করলেন প্রিয়াংকা গান্ধী

মিরাজ নতুন বউকে নিয়ে খেলার মাঠে