রবিবার, ৭ই এপ্রিল, ২০১৯ ইং ২৪শে চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

নরেন্দ্র মোদির কড়া সমালোচনা করলেন প্রিয়াংকা গান্ধী

news-image

অনলাইন ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কড়া সমালোচনা করেছেন সদ্য কংগ্রেসের রাজনীতিতে আসা প্রিয়াংকা গান্ধী ভদ্র। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী বিরিয়ানা খান পাকিস্তানে। আলিঙ্গন করেন চীনকে। আর অবহেলা করেন বারানসির গ্রামবামীদের।

প্রধানমন্ত্রীকে সরাসরি এমন আক্রমণ করে প্রিয়াংকা আরও বলেছেন, তিনি বার বার শুধু গান্ধী পরিবারের কথা উল্লেখ করেন। তিনি নিজের কাজের বিষয়ে কথা বলেন না।

অনেক জল্পনা কল্পনার পর লোকসভা নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে প্রিয়াংকাকে রাজনীতিতে আনা হয়।
তাকে দেয়া হয় উত্তর প্রদেশের পূর্বাঞ্চলের কংগ্রেস দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব। তিনি এরই মধ্যে বেশ কিছু নির্বাচনী কর্মকাণ্ডে সম্পৃক্ত হয়েছেন। শুক্রবার তিনি গাজিয়াবাদে রোডশোতে অংশ নেন।

এসময় এক জনসভায় প্রিয়াংকা বলেন, ১৫ দিন আগে আমি বারানসিতে গিয়েছিলাম। ভেবেছিলাম প্রধানমন্ত্রী তার এই আসনে খুব বেশি কাজ করেছেন। আমি জানগণের কাছে জানতে চাইলাম তিনি কি এখানে এসেছিলেন? তারা জবাবে আমাকে বলেছেন, প্রধানমন্ত্রী আসেন ঠিকই। কিন্তু তিনি বক্তব্য দেন এবং চলে যান। এই যা।

প্রিয়াংকা বলেন, এটা জেনে আমি খুবই অবাক হলাম যে, প্রধানমন্ত্রী যে আসন থেকে নির্বাচিত সেই আসনের একটি পরিবারকে দেখার জন্য তিনি ৫ মিনিট সময়ও দিতে পারেন না! তিনি যান জাপানে। তাদের আলিঙ্গন করেন। তিনি যান পাকিস্তানে। সেখানে বিরিয়ানি খান। যান চীনে। সেখানেও আলিঙ্গন করেন। কিন্তু আপনারা কি তাকে কখনো দেখেছেন বারানসির একটি দরিদ্র পরিবারের কাউকে আলিঙ্গন করতে।

প্রিয়াংকা গান্ধী বলেন, প্রধানমন্ত্রী যখনই প্রচারণায় নামেন তখনই তিনি নিজের একটি অর্জন সম্পর্কেও বলতে পারেন না। তার কাছে কিছু ইস্যু আছে আমাদের পরিবারকে কেন্দ্র করে। তিনি শুধু বলেন, নেহরু এটা করেছেন, ইন্দিরা গান্ধী ওটা করেছেন। আমি মোদিজির কাছে জানতে চাই, আপনি আসলে কি করেছেন?

প্রিয়াংকা গান্ধী ভদ্র এদিন স্বীকার করে নেন, রাজনীতিকরা যেসব প্রতিশ্রুতি দেন তা কারো জন্য নয়। কিন্তু এটাই হওয়া উচিত মানুষের অধিকার। তার ভাষায়, যখন রাজনীতিকরা সামনে আসবেন, প্রতিশ্রুতি দেবেন, স্মরণ রাখুন এটা আপনাদের অধিকার। এটা অন্য কারো পক্ষে যায় না। গণতন্ত্রের অর্থ হলো শাসন আপনাদের। আমাদের ভবিষ্যত বাছাই করার সক্ষমতা রয়েছে আপনাদের।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় জনপ্রিয় হয়ে উঠছে বৈজ্ঞানিক পদ্ধতিতে মৌ-চাষ

নতুন চূড়ায় মেসি

পর্ন-বণিক হয়ে ওঠা নিঃসঙ্গ বালকটির

কালো জিরার ওষুধি গুণ

মেসি-সুয়ারেজের জাদু: শিরোপার জয়ের পথে বার্সেলোন

হার্ট অ্যাটাকের আগে যে সংকেত দেয় হৃদপিণ্ড

শ্রাবন্তীর রান্নাঘরের ছবি ভাইরাল

মেঝেতে বসে জনগণের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী ট্রুডো

ফেসবুকে ভাইরাল শিক্ষার্থীসহ স্কুল বিক্রির বিজ্ঞাপন!

অভিনেতা টেলি সামাদের লাশের সামনেই দুই স্ত্রীর ঝগড়া

মুরগির প্রাণ বাঁচানোয় সেই শিশু পুরস্কৃত

মিরাজ নতুন বউকে নিয়ে খেলার মাঠে