রবিবার, ৭ই এপ্রিল, ২০১৯ ইং ২৪শে চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

ডেভিড ওয়ার্নার ‘বাহুবলী’ ছবিতে আসছেন?

news-image

স্পোটর্স ডেস্ক : ‘যদি কখনো সুযোগ পাই, তাহলে “বাহুবলী” ছবিতে বাহুবলীর চরিত্রে অভিনয় করতে চাই।’ এমন আকাঙ্ক্ষার কথা জানিয়েছেন ডেভিড ওয়ার্নার। নির্বাসনের মেয়াদ কাটিয়ে আইপিএলে এসেছেন সানরাইজার্সের এই তারকা ক্রিকেটার। দুর্দান্ত পারফর্ম করে বিশ্বকাপের আগে নিজেরকে ঝালিয়ে নিতে চান তিনি। তার আগেই দক্ষিণী সিনেমার প্রতি তার মুগ্ধতার কথা জানালেন।

সম্প্রতি সানরাইজার্সের টুইটার হ্যান্ডল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানেই ওয়ার্নারকে জিজ্ঞাসা করা হয়, অভিনয়কে যদি পেশা হিসেবে বেছে নিতে বলা হয়, তিনি কী করবেন। তখনই ‘বাহুবলী’ ছবির কথা জানান এই বিধ্বংসী ওপেনার।

সেই ভিডিওই পরে ফ্র্যাঞ্চাইজির অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে সমর্থকদের উদ্দেশে পোস্ট করা হয়। তারপরেই সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল এই ভিডিও শেয়ার করা হয়েছে ‘বাহুবলী’-র টুইটার পেজ থেকেও।

প্রিয় তারকাকে খোলাখুলি সিনেমার কথা বলতে দেখে আবেগ সংবরণ করতে পারেননি সমর্থকরাও। প্রায় প্রত্যেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তারকা ব্যাটসম্যানের কাছে বার্তা রেখেছেন, ‘বাহুবলী’-র তৃতীয় ইনস্টলমেন্টে যেন তিনি অভিনয় করেন।

এখানেই অবশ্য ঘটনার শেষ নয়। কিছুক্ষণ পরই সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে আরেকটি ছবি টুইট করা হয়। সেই ছবির সঙ্গে সিনেমার পোস্টারের আশ্চর্য মিল। সেই পোস্টারে দেখা যাচ্ছে, তুলে ধরা একটি হাতে গোলাপি রঙের হেলমেট রয়েছে। হাতের মধ্যে লেখা ‘বাহুবলী’-৩।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় জনপ্রিয় হয়ে উঠছে বৈজ্ঞানিক পদ্ধতিতে মৌ-চাষ

নতুন চূড়ায় মেসি

এমন বোলিং আগে দেখা যায়নি আইপিএলে

লম্বা বিরতির পর মোস্তাফিজ…

কালো জিরার ওষুধি গুণ

গ্রিজমানের স্বপ্নের দলে রোনালদো বদলি তালিকায়!

মেসি-সুয়ারেজের জাদু: শিরোপার জয়ের পথে বার্সেলোন

হার্ট অ্যাটাকের আগে যে সংকেত দেয় হৃদপিণ্ড

শ্রাবন্তীর রান্নাঘরের ছবি ভাইরাল

মেঝেতে বসে জনগণের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী ট্রুডো

ফেসবুকে ভাইরাল শিক্ষার্থীসহ স্কুল বিক্রির বিজ্ঞাপন!

অভিনেতা টেলি সামাদের লাশের সামনেই দুই স্ত্রীর ঝগড়া