রবিবার, ২০শে মে, ২০১৮ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বনানী ধর্ষণ মামলায় জামিন পেলেন সাফাতের গাড়ির চালক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের মামলায় প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের ড্রাইভার বিল্লালকে জামিন দিয়েছে ট্রাইব্যুনাল। বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২–এর বিচারক শফিউল আজম ওই আসামির জামিন মঞ্জুর করেন।

আদালত সূত্র জানায়, এর আগে শাফাত আহমেদের ব্যক্তিগত দেহরক্ষী আসামি রহমত আলী উচ্চ আদালত থেকে গত জানুয়ারি মাসে জামিন নিয়েছে। এই মামলায় আরমাত্র তিনজন কারাগারে আছে।

আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ এবং তার বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ। শুনানির আগে তাদের সকলকে আদালতে তোলা হয়েছিল। এখন পর্যন্ত মামলার বাদীর সাক্ষ্য শেষ হয়েছে।

জন্মদিনের পার্টির কথা বলে গত বছরের ২৮ মার্চ রাতে বনানীর রেইনট্রি হোটেলে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। গত ৬ মে থানা কর্তৃপক্ষ মামলা নেয়। পরে পাঁচ আসামি গ্রেফতার হয়।

গত বছরের ১৩ জুলাই চার্জ গঠন করে ধর্ষণ ও সহায়তার অভিযোগে আসামিদের বিরুদ্ধে আনুষ্ঠানিক বিচার শুরু করা হয়। এর আগে ১৯ জুন সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমের বিরুদ্ধে ধর্ষণ ও সাফাতের বন্ধু সাদমান সাফিক, গাড়িচালক বিল্লাল হোসেন ও সাফাতের দেহরক্ষী রহমত আলীর বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আমলে নেয় ট্রাইব্যুনাল।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আ.লীগ ও বিএনপিকে নিয়ন্ত্রণ করতে বিকল্প শক্তি দরকার : বি. চৌধুরী

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ জুন

তিন হাজার মানুষের মেসবাড়ি

‘কোনও মেয়ে যেন সৌদি আরব না যায়’

পুরান ঢাকায় জুতার কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ ৪

১২২ শিক্ষাপ্রতিষ্ঠানের অনুমোদন বাতিল হচ্ছে