শুক্রবার, ১লা জুন, ২০১৮ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

অবশেষে রণবীরের কোলে তৈমুর

news-image

বিনোদন ডেস্ক : এই ছবিটার জন্য অপেক্ষা ছিল সবার! রণবীর কাপুরের কোলে তৈমুর আলি খান, সেজন্যই এটি বহুল প্রতীক্ষিত স্থিরচিত্র। মামা-ভাগ্নেকে একসঙ্গে দেখে আপ্লুত পরিবার ও স্বজন। খুশি ক্ষুদে নবাবের বাবা-মা সাইফ আলি খান ও কারিনা কাপুরও।

গত ২০ ডিসেম্বর পতৌদি প্রাসাদে পরিবারের সঙ্গে প্রথম জন্মদিন উদযাপন করেছে তৈমুর। কিন্তু তাদের মধ্যে ছিলেন না কারিনার চাচাত ভাই রণবীর কাপুর। এ কারণে হতাশ হয়েছিলেন সবাই।

অবশেষে কাপুর খানদানের বড়দিন উদযাপনের আয়োজনে রণবীরের সান্নিধ্য পেয়েছে তৈমুর। দু’জনে খেলাধুলা করেছেন। সেই মুহূর্তের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন রণবীরের মা নিতু সিং।

ভক্তদের কারও কারও মন্তব্য, ৩৫ বছর বয়সী রণবীরের কাছ থেকে সব আলো কেড়ে নিলো তৈমুর! তাদের এই স্থিরচিত্র অনলাইনে শেয়ার হচ্ছে দেদার।

প্রতি বছর বড়দিনে দুপুরের খাবার একসঙ্গে খেয়ে থাকেন কাপুর খানদানের সদস্যরা। এর আয়োজন করা হয় প্রয়াত শশী কাপুরের বাড়িতে। গত ৪ ডিসেম্বর তার প্রয়াণ হয়। তবে কাপুর বংশের তারকারা ঠিকই দিনটি উদযাপন করেছেন।

অনুষ্ঠানে আরও ছিলেন কারিশমা কাপুর ও তার দুই সন্তান সামাইরা ও কিয়ান রাজ কাপুর, রণবীরের বাবা ঋষি কাপুর ও মা নিতু সিং, কারিনা কাপুর খান এবং রণবীরের চাচাত ও মামাত ভাইবোনেরা।
রণবীর এখন সঞ্জয় দত্তের জীবন অবলম্বনে নির্মাণাধীন ছবির কাজ নিয়ে ব্যস্ত। প্রাথমিকভাবে এর নাম রাখা হয়েছে ‘সঞ্জু’। এটি পরিচালনা করছেন ‘থ্রি ইডিয়টস’, ‘মুন্নাভাই এমবিবিএস’ ও ‘পিকে’খ্যাত রাজকুমার হিরানি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, জি নিউজ

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘পরিবারের সাথে থাকি, লিভ টুগেদার বিশ্বাস করিনা’

পাকিস্তানে নিষিদ্ধ কারিনা-সোনমের ‘ভিরে ডি ওয়েডিং’

‘এবং পূর্ণিমা’র আড্ডায় শাফিন আহমেদ

মেয়ের সঙ্গে ছবি নিয়ে সমালোচনার মুখে আমির খান

কিম কার্দাশিয়ানের সঙ্গে দারুণ বৈঠক সারলেন ট্রাম্প

ভোগ’এর প্রচ্ছদে সৌদি রাজকুমারি হায়ফা