সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ডিএনসিসি নির্বাচনে অংশ নেবে বিএনপি : ফখরুল

ঢাকা উত্তর সি‌টি কর‌পো‌রেশন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে জানিয়ে দলের মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আশা কর‌ছি নির্বাচন ক‌মিশন সেখা‌নে এক‌টি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা কর‌বে। না হ‌লে এর সব দায়ভার নির্বাচন ক‌মিশন‌কে বহন কর‌তে হ‌বে। আজ সোমবার সকা‌লে হাই‌কোর্ট মাজার প্রাঙ্গ‌ণে দারিদ্রদের মা‌ঝে কম্বল বিতরণ শে‌ষে সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।


রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করায় শনিবার রাত পৌনে ৮টার দিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুকে পাঁচ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। সেদিকে ইঙ্গিত করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে ক্ষমতাসীন দলের মনোনীত প্রার্থী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন।


আওয়ামী লীগ সরকার জনগণ‌কে বিভ্রান্ত কর‌তে খা‌লেদা জিয়ার বিরু‌দ্ধে দুর্নী‌তির না‌মে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করে তিনি বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক সংবাদ সম্মেলনে সৌদিতে খালেদা জিয়ার সম্পদ রয়েছে বলে যে অভিযোগ তুলেছেন, আমরা সারা পৃ‌থিবী‌তে খোঁজ নি‌য়ে‌ছি কোথায় এ ধর‌নের তথ্য নেই। প্রধানমন্ত্রী খা‌লেদা জিয়া সম্পর্কে অপপ্রচার ও মিথ্যা তথ্য দি‌য়ে‌ছেন। এ ধর‌নের সংবাদ ও ত‌থ্যের কোনো ভি‌ত্তি নেই। মোটকথা জনগণ‌কে বিভ্রান্ত কর‌তে তারা মিথ্যা সংবাদ প্রচার কর‌ছে। আর এটা শুধু আমা‌দের নয়, সবার কথা।

সৌদিতে জিয়া পরিবারের দুর্নীতি নিয়ে প্রধানমন্ত্রী অন্ধকা‌রে ঢিল মা‌রেন‌নি- আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্য প্রসঙ্গে বিএনপির মহাসচিব বলেন, আমরা স্পষ্ট ক‌রে ব‌লে‌ছি, আপনারা প্রমাণ করুন। অন্যথায় পদত্যাগ কর‌তে হ‌বে, আমরা আইনি ব্যবস্থা নে‌ব।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আমরা জয়ী হবো, জনগণ আমাদের সঙ্গে আছে: খসরু

মওদুদ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন : কাদের

খালেদার কারাকক্ষে তেলাপোকা, ছারপোকা ও বিছা!

অবরুদ্ধ শেষে ঢাকায় ফিরছেন মওদুদ

ভেনিজুয়েলায় নাইটক্লাবে আগুন, শিশুসহ নিহত ১৭

বিএনপির কোনো দাবি বাস্তব সম্মত নয় : তোফায়েল আহমেদ