সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

আশুগঞ্জে নিখোঁজের একদিন পর বিক্সা চালকের লাশ উদ্ধার

আশুগঞ্জ প্রতিনিধি : নিখোঁজের একদিন পর ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জে বিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার সোনারামপুর-তালশহর সড়কের পার্শ্বের ডোবা থেকে ফারুক ইসলাম (১৬) লাশ উদ্ধার করেছে। সে উপজেলার আলমনগরে অবস্থিত তানিয়া অটো রাইস মিলের শ্রমিকদের সর্দার ও হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে। তবে পুলিশের ধারনা নিহত ফারুক ইসলামকে শাসরোদ্ধ করে হত্যা করে লাশ ডোবাতে ফেলে গেছে।

আরও : শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৬টায় আলমনগরে তানিয়া অটোরাইসমিলের বাসা থেকে রিক্সা নিয়ে বের হয় ফারুক। বিকেল পর্যন্ত তার কোন খোজঁ খবর পায়িনি এবং তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ছাড়া রিক্সাটিও খোজে পাওয়া যাচ্ছিল না। সারাদিন খোজঁ খবর না পেয়ে পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়ে। শুক্রবার রাতে পরিবারের লোকজন আশুগঞ্জ থানায় একটি নিখোঁজের জিডি দায়ের করে। পাশ্বা পাশি বিভিন্ন স্থানে খোজখুজি করতে থাকে। পরে শনিবার বিকেলে নিহতের বাবা কাশেম মিয়া সোনারামপুর সড়কের পার্শ্বে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে নিয়ে আসে। অপরদিকে, ব্যাটারী চালিত রিক্সাটি সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নের বটতলি বাজারে একটি গ্যারেজ থেকে উদ্ধার করেছে।

আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, শুক্রবার থেকেই নিখোঁজ ছিল সে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে জিডি দায়ের করা হয়েছিল। শনিবার বিকেলে সোনারামপুর-তালশহর সড়কের পাশ থেকে ফারুকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে কেউ তাকে শাসরুদ্ধ করে হত্যা করেছে। এবং কে কবা কারা রিক্সাটি নিয়ে গিয়ে সদর উপজেলার বটতলিতে একটি গ্যারেজে রেখে দেয়। পরে গ্যারেজের মালিক রিক্সাটির মধ্যে লেখা মোবাইল নাম্বারে ফোন দিয়ে অবহিত করে রিক্সাটি তার গ্যারেজে আছে খবর দিলে রিক্সাটি উদ্ধার করা হয়েছে। তবে ছেলেটির বন্ধু মহলের মধ্যে বিরোধের জেরে সে হত্যাকান্ড ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আশাকরি খুবদ্রুত এ হত্যাকান্ডের রহস্য উন্মোচন হবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

ব্রাজিলকে রুখে দিলো সুইজারল্যান্ড

এ কেমন আচরণ ম্যারাডোনার!

‘টাকা দেওয়ার দরকার নেই’

বিএনপির মাথাব্যথা নেই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে : ওবায়দুল কাদের

পিকআপ উল্টে নীলফামারীতে নিহত ১২