সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে অর্ধশতাধিক আহত

আকতার হোসেন ভুইয়া ,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আজ শুক্রবার উপজেলার গোয়ালনগর ইউনিয়নের লালুয়ারটুক গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়,দুপুরে লালুয়ারটুক গ্রামে ইটভাটায় মাটি নেয়াকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আজাহারুল হক ও একেই গ্রামের তাবারুল হকের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে লিপ্ত হয়। বিকাল পর্যন্ত প্রায় তিন ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়।

আহতদের নাসিরনগর ও অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্স ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। আহত ৪৫ জনকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। গুরুত্ব আহত মোহাম্মদ হোসেন (৩৫),দিদার হোসেন(২৭),জাকির হোসেন (২৯),দ্বীন ইসলাম(২৯),আজমানুল হক(২৭),সাইফুল ইসলাম(৩৫)সহ ৯ জনকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

এরিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তবে এরির্পোট লেখা পর্যন্ত সংঘর্ষের ঘটনায় মামলা হয়নি।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের খেলাটি সরাসরি দেখুন…

আমরা জয়ী হবো, জনগণ আমাদের সঙ্গে আছে: খসরু

নীলফামারীতে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ৮ তরুণের প্রাণ

পালিয়ে যাওয়া ‘মাদক সম্রাজ্ঞীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

হার দিয়ে চ্যাম্পিয়নদের শুরু

মেক্সিকোর দুর্দান্ত গোল জার্মানির জালে, খেলাটি দেখুন সরাসরি…