সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

কুমিল্লার শোচনীয় পরাজয় : ফাইনালে ঢাকা

স্পোর্টস ডেস্ক : বিপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ঢাকা ডায়ানামাইটসের কাছে শোচনীয়ভাবে হেরেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। আর তামিমদের বিপক্ষে ৯৫ রানের বড় জয় পেয়ে এবারের আসরের ফাইনালে ওঠে গেল ঢাকা।

ঢাকার দেওয়া ১৯২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুঁকতে থাকে কুমিল্লা। প্রথম ওভারেই শূন্যরানে ফিরেন আগের ম্যাচে অর্ধশতক করা লিটন দাস। এরপর একই পথে হাটেন জস বাটলার(৫), ইমরুল কায়েস(৯), মারলন স্যামুয়েলস(৬), শোয়েব মালিক (৭), ডিজে ব্রাভো (০) ও সাইফুদ্দিন (০)। যা একটু প্রতিরোধ করেছেন শুধু তামিম ইকবাল ২৮ বলে ১ ছক্কা ও ৩ চারে করেছেন ৩১ রান। কুমিল্লা ৯৬ রানে অলআউট হয়েছে।

ঢাকার হয়ে আফ্রিদি ৩টি, সাকিব, মোসাদ্দেক, ২টি এবং আবু হায়দার রনি ও সুনীল নারিন ১টি করে উইকেট নিয়েছেন।

এর আগে বিপিএলের পঞ্চম আসরের ফাইনালে উঠার লড়াইয়ে এভিন লুইস, আফ্রিদি ও কাইরন পোলার্ডের ঝড়ো ইনিংসের ভর করে ৭ উইকেটে ১৯২ রান সংগ্রহ করে ঢাকা ঢায়নামাইটস। এভিন লুইস ৪৭, কাইরন পোলার্ড ৩১ শহীদ আফ্রিদি ৩০ ও ডেনলি ৩২ রান সংগ্রহ করেন। কুমিল্লার হয়ে হাসান আলী ৩টি, ডিজে ব্রাভো ২টি ও শোয়েব মালিক ১টি উইকেট নেন।

এদিকে টুর্নামেন্টের এলিমিনেটর ম্যাচে খুলনার বিপক্ষে ৮ উইকেটের বড় জয় পেয়েছে রংপুর রাইডার্স। গেইলের সেঞ্চুরিতে ২৮ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় মাশরাফির দল।

আর ঢাকার বিপক্ষে কুমিল্লার হার ও খুলনার বিপক্ষে রংপুরের জয়ের ফলে দ্বিতীয় কোয়ালিফায়ারে ফের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডার্স।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

প্রথমার্ধে কুতিনহোর দুর্দান্ত গোলের পর দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই সুইজারল্যান্ডের গোল, খেলাটি লাইভ দেখুন

ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের খেলাটি সরাসরি দেখুন…

ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের খেলাটি সরাসরি দেখুন…

হার দিয়ে চ্যাম্পিয়নদের শুরু

মেক্সিকোর দুর্দান্ত গোল জার্মানির জালে, খেলাটি দেখুন সরাসরি…

সার্বিয়া চমকে হেরেছে কোস্টারিকা