g সরাইলে চাতাল শ্রমিকের রহস্যজনক মৃত্যু | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

সরাইলে চাতাল শ্রমিকের রহস্যজনক মৃত্যু

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৪, ২০১৫
news-image

---

আমিরজাদা চৌধুরী : সরাইলে নিজাম উদ্দিন (৩৫) নামে এক চাতাল শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার শান্তিনগর থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নিজাম উদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত আহমদ উল্লার ছেলে। তিনি সরাইল উপজেলার শান্তিনগরস্থ মা অটো রাইস মিল নামের একটি চাতালকলে শ্রমিকের কাজ করতেন।

নিহতের সহকর্মীরা অভিযোগ করে জানান, নিজাম চাতালকল মালিকের কাছ থেকে কাজের অগ্রীম মজুরি নিয়ে গতকাল সোমবার দুপুরে বাড়ি চলে যাচ্ছিলেন। পরে তাকে চাতালকলের সর্দার কিতাব আলীসহ বেশ কয়েকজন সুনামগঞ্জের দিরাই থেকে ধরে সরাইলে নিয়ে আসে। এরপর রাতে চাতালকলের মালিকপক্ষের লোকজন নিজামকে মালিকের কক্ষে ডেকে নিয়ে গিয়ে শারিরীকভাবে নির্যাতন চালান। পরে মঙ্গলবার সকালে চাতালকলের দ্বিতীয়তলার একটি কক্ষে নিজামের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন সহকর্মীরা। খবর পেয়ে দুপুরে সরাইল থনা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, এটি হত্যা না আত্মহত্যা নিহতের লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তা জানা যাবে।

এ জাতীয় আরও খবর