g ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ চালক নিহত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১লা অক্টোবর, ২০১৭ ইং ১৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ চালক নিহত

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ১৬, ২০১৪

---

accedentব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় বাস, ট্রাক ও প্রাইভেটকারের তিন চালক নিহত ও অন্তত ১১ জন বাসযাত্রী আহত হয়েছেন।

রোববার ভোর ও সকালে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকার চালক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রামের পারভেজ (৩০), বাস চালক মাদারীপুরের খাইরুল (২৪)। নিহত ট্রাক চালকের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

সরাইলের খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নূর মোহাম্মদ বাংলানিউজকে জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে সরাইলের শাহবাজপুর বৈশামুড়া এলাকায় সিলেটগামী এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস চালক নিহত হন। এসময় ট্রাকের চালকসহ বাসের অন্তত ১২ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পরে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ট্রাক চালক মারা যান।
 
এদিকে, সকাল সাড়ে ৭টার দিকে একই মহাসড়কের মালিহাতা এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক পারভেজের মৃত্যু হয়।
 
সার্জেন্ট নূর মোহাম্মদ আরও জানান, দুর্ঘটনা কবলিত তিনটি গাড়িই দুমড়ে মুচড়ে গেছে। এসব গাড়ি উদ্ধার করে খাটিহাতা পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

এ জাতীয় আরও খবর