g আশুগঞ্জে দু পক্ষের সংঘর্ষে আহত ২৫, বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জে দু পক্ষের সংঘর্ষে আহত ২৫, বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগ

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৭, ২০১৭
news-image

---

সন্তোষ সূএধর, আশুগঞ্জ প্রতিনিধি : পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু-পক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। এসময় দাঙ্গাবাজরা কয়েকটি বসতঘরে আগুন ও অন্তত ৮/১০টি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করে।

আজ শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নজর হাটি এলাকায় এই ঘটনাটি ঘটে। আহতদেরকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রর্তক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, পূর্ব বিরোধের জের ধরে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নজর হাটি এলাকার সাবেক ইউপি সদস্য মনু মিয়া ও একই এলাকার মগল মিয়ার পক্ষের লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় ঈদুল আজহার তিনদিন পর ওই দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ চলে।

এরই ধারাবাহিকতায় আজ শনিবার দুপুরে মগল মিয়া ও মুন মিয়ার পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এর জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় হামলাকারীরা কয়েকটি ঘরে আগুন দেয় এবং ৮ /১০ টি ঘরে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় উভয় পর্ক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে। পরে খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আগুন লাগার খবর পেয়ে আশুগঞ্জ দমকল বাহীনির একটি দল এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর