g জেলবন্দি জামাইবাবুর নির্দেশে শ্যালিকা খুন! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৯শে অক্টোবর, ২০১৭ ইং ১৪ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

জেলবন্দি জামাইবাবুর নির্দেশে শ্যালিকা খুন!

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২১, ২০১৭
news-image

---

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের হরিয়ানা রাজ্যে গায়িকা হর্ষিতাকে দাহিয়াকে খুনের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ওই হত্যাকাণ্ডের জন্য তার জামাইবাবুই দায়ী বলে পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়।

পলিশ বলছ, জেলবন্দি জামাইবাবু দীনেশ কারালার নির্দেশেই খুন করা হয় ওই গায়িকাকে। জিজ্ঞাসাবাদে দীনেশ খুনের কথা স্বীকার করেছে। দীনেশ এক কুখ্যাত গ্যাংস্টার। হরিয়ানা, দিল্লিসহ বেশ কয়েকটি জায়গায় তার নামে ১২টি অপরাধের মামলা চলছে।

হর্ষিতা যেদিন খুন হন, সে দিনই তার দিদি অভিযোগ তোলেন স্বামী দীনেশের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। ২০১৪ সালে হর্ষিতা জামাইবাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছিল দীনেশকে। এখন তিহাড় জেলে বন্দি তিনি।

হরিয়ানা পুলিশ দীনেশকে জেরা করার জন্য নিজেদের হেফাজতে নেয়। পুলিশ জানিয়েছে, জেরায় দীনেশ স্বীকার করেছে তার নির্দেশেই হর্ষিতাকে খুন করা হয়েছে। এই ঘটনায় জড়িত চার জনের নামও পুলিশকে জানিয়েছে দীনেশ।

গত ১৮ অক্টোবর হরিয়ানার পানিপাত থেকে একটি অনুষ্ঠান সেরে বাড়ি ফিরছিলেন হর্ষিতা। চামরারা গ্রামের কাছে একটি গাড়ি তাদের পথ আটকায়। সে সময় হর্ষিতার সঙ্গে গাড়িতে আরও কয়েক জন ছিলেন।

দুর্বৃত্তরা গাড়ি থেকে সবাইকে নামিয়ে দিয়ে খুব কাছ থেকে পর পর সাতটি গুলি করে হর্ষিতাকে। এর মধ্যে অন্তত ছয়টি গুলি লাগে তার গলা, ঘাড় ও মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গায়িকার।

এ জাতীয় আরও খবর